টাইগার যুবাদের বরণের অপেক্ষা

আগের সংবাদ

সময়ে শেষ হচ্ছেনা কাজ, জন অসন্তোষ

পরের সংবাদ

মিরপুর স্টেডিয়ামে সংবর্ধনা

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ১২, ২০২০ , ৬:০০ অপরাহ্ণ

দেশে ফিরেছে বিশ্বজয়ী বাংলার যুবারা। বুধবার সন্ধ্যায় মিরপুর স্টেডিয়ামে দেয়া হবে সংবর্ধনা। তাই মিরপুর স্টেডিয়ামকে সাজানো হয়েছে বর্ণিল রঙে। বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল বিমানবন্দর থেকে ফেরার পথে রাস্তার পাশে দাঁড়িয়ে থেকে ভক্তরা জানিয়েছেন শুভেচ্ছা ও অভিন্দন।

ক্রিকেটারদের জন্য বিমানবন্দর এলাকায় রাখা হয়েছে দুটি বিশেষ বাস। পুরো বাসটি ‘চ্যাম্পিয়ন’ স্টিকার দিয়ে মুড়ে দেয়া, সেখানে শোভা পাচ্ছে চ্যাম্পিয়ন ক্রিকেটারদের ছবি। মিরপুর স্টেডিয়ামে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে অংশ নেবেন আকবর আলীরা।

বিশ্বকাপ হাতে করে বিমানবন্দরে এসে পৌঁছেছেন টাইগার যুবারা। এয়ারলাইন্সের ইকে-৫৮৬ নম্বর ফ্লাইটটি বুধবার (১২ ফেব্রুয়ারি) বিকেল পাঁচটার দিকে বিমানবন্দরে রানওয়ে ছুঁয়ে দেয়। এরপর ওয়াটার স্যালুটের মাধ্যমে তাদের অভ্যর্থনা জানানো হয়। বিমানবন্দরে বিসিবি সভাপতিসহ অন্যান্য বোর্ড পরিচালক বিশ্বজয়ী তরুণদের ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করেন।

বিশ্বকাপ ছিনিয়ে আনা এই যুবাদের নিয়ে আনন্দ ভাগাভাগি করতেই বিমানবন্দরেই কাটা হয় কেক। কেক কাটা শেষে টাইগার যুবাদের চ্যাম্পিয়ন বাসে করে বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি) নিয়ে আসা হবে। এই বাসটি মূলত ‘ওয়ার্ল্ড চ্যাম্পিয়ন’ এর ব্যানারে যুবাদের ছবি সম্বলিত স্টিকার দিয়ে সাজানো।

এর আগে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে ভারতের বিপক্ষে ফাইনালে প্রতিদ্বন্দ্বিতা করে বাংলাদেশে। ভারত প্রথমে খেলতে নেমে সব উইকেট হারিয়ে ১৭৭ রান সংগ্রহ করে। জবাবে বাংলাদেশের টাইগার যুবারা খেলতে নেমে তিন উইকেট বাকি থাকতেই ভাসতে থাকে জয়ের বন্দরে।

এসআর