বাংলাদেশ-তুরস্ক সংসদীয় মৈত্রী গ্রুপের সভা অনুষ্ঠিত

আগের সংবাদ

শিক্ষাপ্রতিমন্ত্রীর স্কুলে তালা ঝুলালো গ্রামবাসী!

পরের সংবাদ

জামাই বাড়ি বেড়াতে এসে প্রাণ গেল শাশুড়ির

প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০২০ , ৬:২৭ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ১১, ২০২০ , ৬:৩৫ অপরাহ্ণ

নওগাঁর মান্দায় জামাই বাড়ি বেড়াতে এসে প্রাণ হারালেন হালিমা বিবি (৭০) নামে এক বৃদ্ধা। তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলার শিকার হয়ে ঘটনাস্থলেই প্রাণ হারান তিনি। এ ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার(১১ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে কালিকাপুর ইউনিয়নের শীলগ্রামে এ ঘটনা ঘটে। নিহত হালিমা বিবি উপজেলা শ্রীরামপুর গ্রামের মৃত ময়েজ উদ্দিনের স্ত্রী। তিনি গত রোববার জামাই বাড়ি বেড়াতে গিয়েছিলেন।

এরা হলেন, শীলগ্রামের আবু সাঈদের ছেলে হায়দার আলী (২৫) ও এমদাদুল হক (৪৫), স্ত্রী সায়েরা বিবি (৬০), এবং পুত্রবধূ শাকিলা (২০)। ঘটনার পর থেকে আবু সাঈদ পলাতক রয়েছেন।

স্থানীয়রা জানান, গত সোমবার গাছের বেলপারা কে কেন্দ্র করে নিহত হালিমার নাতি সাজেদুর রহমানের সঙ্গে প্রতিবেশি আবু সাঈদের দ্বন্দ্ব হয়। এরই জের ধরে মঙ্গলবার বেলা ১১টার দিকে গ্রামের মাঠে সাজেদুরের সঙ্গে আবু সাঈদ ও তার ছেলেদের মারপিটের ঘটনা ঘটে। এক পর্যায়ে সাজেদুর সেখান থেকে পালিয়ে বাড়িতে আশ্রয় নেয়।
পরে আবু সাঈদের নেতৃত্বে তার ছেলে রহিদুল হক, হায়দার আলী ও এমদাদুল হক, স্ত্রী সায়েরা বিবি, পুত্রবধূ শাকিলাসহ অন্যন্যারা লাঠিসোটা নিয়ে সাজেদুর রহমানের বাড়িতে হামলা চালিয়ে মোটরসাইকেলসহ আসবাবপত্র ভাঙচুর করে। এসময় হামলার শিকার হয়ে সাজেদুরের নানী হালিমা বিবি ঘটনাস্থলেই মারা যান।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে চারজনকে আটক করা হয়েছে।এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে বলেও জানান তিনি।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়