×

সারাদেশ

ট্রলারে গার্মেন্টস কর্মীকে রাতভর গণধর্ষণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ ফেব্রুয়ারি ২০২০, ০৮:০২ পিএম

ট্রলারে গার্মেন্টস কর্মীকে রাতভর গণধর্ষণ

পাঁচ যুবককে ট্রলার থেকে আটক করে কোস্টগার্ড

চরফ্যাশন উপজেলা দক্ষিণ আইচা থানাধীন মানিকা ইউনিয়নের নিকটবর্তী বুড়াগৌড়াঙ্গ নদীতে ভাসমান ট্রলারে এক গার্মেন্টস কর্মীকে গণধর্ষনের অভিযোগ উঠেছে। রবিবার (৯ ফেব্রুয়ারি) ভোর রাত সাড়ে ৪টার সময় চরমানিকা কোস্টগার্ডের অভিযানে ভিক্টিমকে উদ্ধার করা হয়। এ সময় ৫ যুবককে ওই ট্রলার থেকে আটক করা হয়। তাদেরকে দক্ষিণ আইচা থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়।

আটককৃতরা হলেন- মানিকা ইউনিয়নের ইউসুফ হাসান সর্দার(২০), সোহেল রানা দিদার(২০), ওয়াসেল আহমেদ সিকদার(২১), রিপন ফকির (২২) ও মোরসেদ হাওলাদার (৩৪)।

কোস্টগার্ড কমান্ডার আলমগীর হোসেন জানান, নদীতে কোস্টগার্ডের টহল চলাকালীন শনিবার দিবাগত রাত সাড়ে ৪টার সময় বুড়াগৌড়াঙ্গ নদীতে একটি ভাসমান ট্রলার থেকে এক নারীর আর্ত চিৎকার শুনে এগিয়ে গেলে ট্রলারে থাকা ওই নারীকে উদ্ধারসহ ৫ যুবককে আটক করা হয়।

মামলার ভিক্টিম জানায়, আটককৃত সোহেল রানা দিদারের সঙ্গে তার দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিলো। বিয়ের প্রলোভন দেখিয়ে শনিবার বিকেলে প্রথমে কুকরি-মুকরি নারকেল বাগানে ও পরে নদীতে ট্রলারে নিয়ে ৫ জন মিলে রাতভর গণধর্ষণ করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ হারুন অর রসিদ জানান, বুড়াগৌড়াঙ্গ নদীতে ট্রলারে গণধর্ষণের অভিযোগে ভিক্টিম বাদী হয়ে থানায় আসামিদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনের ৯ এর ৩ ধারায় একটি মামলা করেছে। আসামিদের আদালতে প্রেরণ করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App