×

রাজধানী

কদমতলীতে গৃহবধূ হত্যায় স্বামী আটক 

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ ফেব্রুয়ারি ২০২০, ০৩:৪৭ পিএম

কদমতলীতে গৃহবধূ হত্যায় স্বামী আটক 

প্রতীকী ছবি

রাজধানীর কদমতলী রায়েরবাগে সিনথিয়া আক্তার (২৫) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে। এই ঘটনায় তার স্বামী তুহিন ভুইয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। শনিবার (৮ ফেব্রুয়ারি) রাতে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে।

স্বজনরা জানায়, সিনথিয়ার বাড়ি মুন্সিগঞ্জ শ্রীনগর উপজেলার আরজি পাড়া গ্রামে। তার বাবা মৃত দেলোয়ার হোসেন খান। তিন বোনের মধ্যে দ্বিতীয় ছিল সিনথিয়া। তার স্বামী তুহিন ভুইয়া গুলিস্তান সুন্দরবন স্কয়ার মার্কেটের তৃতীয় তলায় মোবাইল সরঞ্জামাদির দোকান রয়েছে। স্বামী-স্ত্রী মিলে রায়েরবাগ জোড়া খাম্বা এলাকার কমিশনার আনোয়ার হোসেন মজুমদারের পঞ্চমতলা বাসার চতুর্থ তলায় ভাড়া থাকতেন। ১০ বছর আগে তাদের বিয়ে হয়েছে। তবে তাদের কোনো সন্তান নেই। তবে দু’টি বাচ্চা গর্ভে ও একটি বাচ্চা জন্মের ১ সপ্তাহ পরেই মারা গেছে।

কদমতলী থানার ইন্সপেক্টর (তদন্ত) মোঃ কামরুজ্জামান জানান, শনিবার দিবাগত রাত ১২টার দিকে রায়েরবাগের ওই বাসা থেকে গৃহবধূ সিনথিয়ার মৃতদেহ উদ্ধার করা হয়। তার গলায়, মুখে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে মারধরের কারণেই তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। রাতেই সিআইডি ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করেছে। জিজ্ঞাসাবাদের জন্য তুহিনকে আটক করা হয়েছে।

সিনথিয়ার ভগ্নিপতি আব্দুস সালাম হাওলাদার জানান, গত রাত পৌনে ১১টার দিকে তুহিন সালামকে ফোন দিয়ে জানায় সিনথিয়া আর নেই, সে মারা গেছে। এই বলেই সে কান্নাকাটি করতে করতে ফোন রেখে দেয়। এর ১৫ মিনিট পরেই সালাম ওই বাসায় গিয়ে দেখেন বাসা ভর্তি লোকজন, পুলিশ, সিআইডি সদস্যরা। সিনথিয়ার গলায়, মুখে সহ শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। তার স্বামী বিভিন্ন সময় বাবার বাড়ি থেকে টাকা এনে দিতে তাকে চাপ সৃষ্টি করতো। এর জের ধরেই সিনথিয়াকে খুন করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App