×

আন্তর্জাতিক

প্রেমেব্যর্থ হয়ে সহকর্মীকে হত্যা করে পুলিশের আত্মহত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ ফেব্রুয়ারি ২০২০, ০১:৩২ পিএম

প্রেমেব্যর্থ হয়ে সহকর্মীকে হত্যা করে পুলিশের আত্মহত্যা

সাব ইন্সপেক্টর দীপাংশু রাঠি এবং সাব ইন্সপেক্টর প্রীতি অহলাট।

দীপাংশু রাঠি ও প্রীতি অহলাট দুই জনই উত্তর–পশ্চিম দিল্লির রোহিনী মেট্রো স্টেশনে পুলিশের সাব ইন্সপেক্টর হিসেবে দায়িত্ব পালন করছেন। এক সাথে কাজ করতে করতে প্রীতি অহলাটের প্রেমে পড়ে যান দীপাংশু। কিন্তু প্রেম প্রত্যাক্ষাণ করায় প্রীতি অহলাটকে পরপর তিনটি গুলি করে হত্যা করে দীপাংশু।শুক্রবার (৭ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে।

জানা যায়, দিল্লির রোহিনী অঞ্চলে একই ভাড়া বাড়িতে থাকতেন প্রীতি ও অভিযুক্ত সহকর্মী দীপাংশু। অনেকদিন ধরেই মনে মনে ভালবাসতেন প্রীতিকে, ফলে তা বাস্তবে রুপ দিতে বিয়ের প্রস্তাব দিলে রাজি হননি প্রীতি। এতে প্রতিহিংসার জেরে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

প্রীতি শুক্রবার অফিস শেষে বাড়িতে ফেরার পথে হামলা চালান দীপাংশু। মেট্রো থেকে নেমে পায়ে হেঁটেই ফিরছিলেন প্রীতি। আর সেই সময়ই প্রীতির মাথায় পরপর তিনটি গুলি চালানো হয়। কিন্তু প্রীতিকে হত্যার পরে দীপাংশু নিজেও আত্মহত্যা করেন।

রোহিনী জেলার অতিরিক্ত কমিশনার এসডি মিশ্রের জানান, পূর্ব দিল্লির পতপরগঞ্জ ইন্ড্রাস্ট্রিয়াল এলাকার থানায় কর্মরত ছিলেন প্রীতি অহলাট। তাঁর বাড়ি হরিয়ানার সোনিপতে। রোহিনীতে একটি ভাড়া বাড়িতে থাকতেন প্রীতি ও অভিযুক্ত সহকর্মী দীপাংশু। ঘটনার তদন্তে নেমেছে দিল্লি পুলিশ। এই ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App