×

জাতীয়

খালেদার মুক্তির দাবিতে নয়াপল্টনে সমাবেশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ ফেব্রুয়ারি ২০২০, ০৩:০৯ পিএম

বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার মুক্তির দাবিতে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিএনপির সমাবেশ আনুষ্ঠানিক ভাবে শুরু হয়েছে। শনিবার (৮ জানুয়ারী) দুপুর সোয়া ২টায় ওলামাদলের সদস্য সচিব হাফেজ মাওলানা নজরুল ইসলামের কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সমাবেশ শুরু হয়। তবে সকাল ১১টা থেকেই খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশে যোগ দেন বিএনপি ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

সমাবেশে যোগ দিয়েই নেত্রীর মুক্তির দাবিতে স্লোগানে স্লোগানে উত্তাল করে রাখেন নয়াপল্টন এবং তার আশপাশের এলাকা। সমাবেশ শুরুর আগেই ফকিরাপুল থেকে নয়া পল্টনমুখী সব ধরনের যান চলাচল বন্ধ হয়ে যায়।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড: খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমেদ, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, আমির খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, মো:শাজাহান,শামসুজ্জামান দুদু, আব্দুল আউয়াল মিন্টু, ডা এ জেড এম জাহিদ হোসেন, নিতাই রায় চৌধুরী, আহমেদ আযম খান, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, আবুল খায়ের ভূইয়া, সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন সহ-অঙ্গ সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক বৃন্দ সমাবেশে উপস্থিত আছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App