গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষার বিপক্ষে ডাকসু

আগের সংবাদ

বইয়ের কোনো সীমান্ত নেই: সেলিনা হোসেন

পরের সংবাদ

যাত্রাবাড়ী ও কদমতলীতে দুই তরুণীকে ধর্ষণ, গ্রেপ্তার ১

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ৮, ২০২০ , ৯:৩৯ অপরাহ্ণ

রাজধানীতে পৃথক ঘটনায় যাত্রাবাড়ী ও কদমতলীতে দুই তরুণী ধর্ষণের শিকার হয়েছেন। ভুক্তভোগী দুজনকে শনিবার সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলাও হয়েছে।

যাত্রাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাজহারুল ইসলাম জানান, যাত্রাবাড়ীর একটি পোশাক কারখানায় কাজ করে ১৭ বছর বয়সি ওই কিশোরী। থাকে ওই এলাকাতেই। শুক্রবার সন্ধ্যায় যাত্রাবাড়ী সামাদ নগরে একটি পরিত্যক্ত ভবনে ৪জন যুবক তাকে গণধর্ষণ করে বলে শনিবার থানায় অভিযোগ করে ভুক্তভোগী কিশোরী নিজেই।

মামলার পরপরই অভিযুক্ত একজনকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া কিশোরীর স্বাস্থ্য পরিক্ষার জন্য শনিবার সন্ধ্যায় ওসিসিতে ভর্তি করা হয়েছে। অভিযুক্ত বাকি ৩ জনকে আটকের চেষ্টা চলছে। এদিকে কদমতলী থানার এসআই মো. এরশাদ আলম মামলার বরাত দিয়ে জানান, গত ৪ ফেব্রুয়ারী রাতে ইউনুস (২৪) নামে এক মাদ্রাসা ছাত্রীর পূর্ব পরিচিত যুবক তাকে কদমতলী রইজনগরে একটি বাড়িতে নিয়ে যায়।

সেখানে তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে। মামলায় অভিযুক্ত আসামী ইউনুসকে আটকের চেষ্টা চলছে। আর ওই তরুণীকে হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।