প্রেমেব্যর্থ হয়ে সহকর্মীকে হত্যা করে পুলিশের আত্মহত্যা

আগের সংবাদ

বই মেলায় রোহিঙ্গা গণহত্যার বই ‘ওয়েল’

পরের সংবাদ

ঐক্যফ্রন্টের প্রতিবাদ সভা

ওরা মেয়র নন, ডাকাতি করে ক্ষমতায় এসেছেন

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ৮, ২০২০ , ১:৫১ অপরাহ্ণ

নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, সারা দেশের মানুষ বলছে, এ সরকার চাই না। এবার নির্বাচনেও মানুষ ভোট দিতে যায়নি। ওরা মেয়র নন, ডাকাতি করে ক্ষমতায় এসেছেন।

শনিবার (৮ ফেব্রুয়ারি) সকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এক প্রতিবাদ সভায় এ কথা বলেন তিনি। সাবেক তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে রাজনৈতিক এবং ষড়যন্ত্রমূলক মামলায় দুই বছর কারাবাসের প্রতিবাদে ও মুক্তির দাবিতে সভাটির আয়োজন করেন জাতীয় ঐক্যফ্রন্ট।

মাহমুদুর রহমান মান্না বলেন, খালেদা জিয়াকে মুক্ত করতে হলে, খালেদা জিয়ার মুক্তি চাইলে এখন কর্মসূচি ঘোষণা করতে হবে। না হলে জনগণ রাজনীতিকে বিদায় দিয়ে তারাই মুক্তির পথ বেঁচে নেবে। প্রতিরোধ করার সময় চলে যাচ্ছে। খালেদা জিয়ার মুক্তি চাইলে এখনই রাস্তায় নামতে হবে।

মান্না বলেন, খালেদা জিয়ার মুক্তির জন্য কি করবেন সেটা এখনই ঠিক করতে হবে। আজ সকালে ঐক্যফ্রন্ট সমাবেশ করছে। বিকেলে বিএনপি সমাবেশ করবে। আমি আহবান করবো আজ হোক কাল হোক খালেদা জিয়ার মুক্তির জন্য কি করবেন এখনই সিদ্ধান্ত নিতে হবে।

তিনি আরো বলেন, আমরা আমাদের ক্ষোভের কথা জানাতে এসেছি, বলতেছি দেশটা রসাতলে গেছে। এখন এগুলো বলার দরকার নেই। দেশের জনগণ এগুলো ভালো করে জানেন।

ড. কামাল হোসেনের সভাপতিত্বে ও জাহাঙ্গীর আলম মিন্টু সঞ্চালনায় উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান, জেএসডির সভাপতি আসম আবদুর রব, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরীসহ শীর্ষ নেতারা।

এসআর