×

খেলা

টাইগারদের বিপর্যয়ের মুখে হঠাৎ ‘রহস্যময়’ ঘুড়ি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ ফেব্রুয়ারি ২০২০, ০৫:১৬ পিএম

টাইগারদের বিপর্যয়ের মুখে হঠাৎ ‘রহস্যময়’ ঘুড়ি

রাওয়ালপিন্ডি টেস্টে পাকিস্তানের আমন্ত্রণে ব্যাটিংয়ে নামে বাংলাদেশ। শুরুতেই ৩ রানে নেই ২ উইকেট। এমন বিপর্যয়ের মুখে কিছুটা সামলে উঠেছিলেন মুমিনুল-মাহমুদউল্লা ও লিটনরা। কিন্তু অধিনায়ক মুমিনুল হক-মাহমুদউল্লা ও লিটনের আউট হওয়ার পরই আবারো বিপদের ‍মুখে পড়ে বাংলাদেশ। এমন বিপর্যস্তের সময় লড়াই করে আসছিলেন মোহাম্মদ মিঠুন এবং তাইজুল ইসলাম। এমন সময় একটি ঘুড়ি উড়ে এসে পড়ে মাঠের মধ্যে। এসময় কিছুক্ষণের জন্য খেলা বন্ধ করতে বাধ্য হন ফিল্ড আম্পায়াররা। একজন ফিল্ডার এগিয়ে ঘুড়িটি ধরেন। সঙ্গে সঙ্গে মাঠের বাইরে থেকে একজন মাঠকর্মী এসে ঘুড়িটি নিয়ে যান।

শুক্রবার (৭ ফেব্রুয়ারি) বিকেলের চা বিরতির কিছুক্ষণ আগে পাকিস্তান ও বাংলাদেশের মধ্যকার টেস্ট খেলার সময় ঘটনাটি ঘটে। এতে করে রাপত্তা ব্যবস্থাকে নতুন করে প্রশ্নের মুখে ফেলেছে। পাকিস্তানে নিরাপত্তা শঙ্কার মধ্যে যেসকল সমর্থক সে দেশে জাতীয় দল পাঠানোর বিরোধিতা করছিলেন নিশ্চিতভাবেই নিজেদের পক্ষে একটি যুক্তি পেয়ে গেলেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে এরিমধ্যে ঘুড়ি কাণ্ড নিয়ে হইচই শুরু হয়েছে।

একজন লিখেছেন, এভাবে ঘুড়ি উড়ে আসতে পারলে আরো কত কি আসতে পারে। তাই ঘুড়ি মাঠে এসে পড়ার সঙ্গে সঙ্গে খেলোয়াড়দের মাঠ থেকে বেরিয়ে যাওয়া উচিৎ ছিলো।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App