অমর একুশে বই মেলা

আগের সংবাদ

শুরুটাই নড়বড়ে, ফিরলেন মুমিনুলও

পরের সংবাদ

রোনালদোকে জর্জিনার উপহার

কাগজ ডেস্ক 

প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ৭, ২০২০ , ১২:৪৩ অপরাহ্ণ

পরশু দিন ৫ ফেব্রুয়ারি ৩৫ বছরে পা দেন পর্তুগাল ও জুভেন্টাস ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। আর নিজের ৩৫তম জন্মদিনে বান্ধবী জর্জিনা রদ্রিগেজের কাছ থেকে মার্সিডিস গাড়ি উপহার পেয়েছেন রোনালদো। জন্মদিন উপলক্ষে বান্ধবীকে নিয়ে তুরিনের একটি রেস্টুরেন্টে যান ফুটবল সুপারস্টার। আর সেখানেই লাল ফিতায় মোড়ানো মার্সিডিজ গাড়িটি দাঁড়িয়ে থাকতে দেখেন তিনি। রদ্রিগেজ রোনালদোকে সারপ্রাইজ দেয়ার মুহূর্তটি নিজের ইনস্টাগ্রামে প্রকাশ করেন। সেই ভিডিওটির শিরোনামে তিনি লিখেন, ‘শুভেচ্ছা আমার জীবনের সঙ্গীকে’।

ওই ভিডিওটিতে দেখা যায়, রোনালদো বান্ধবীর কাছ থেকে এমন উপহার পেয়ে বেশ আশ্চর্য হন। জর্জিনাকে এমন উপহারের জন্য ও জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য রোনালদো ধন্যবাদ জানান। তিনি বলেন, ‘ধন্যবাদ আমার ভালোবাসাকে এমন সারপ্রাইজ দেয়ার জন্য’। মার্সিডিজের এই গাড়িটির বাজার মূল্য ১ লাখ ডলারেরও বেশি। মার্সিডিজের লেটেস্ট এই গাড়িটি ৪ সেকেন্ডের ব্যবধানে ৬২ মাইল পর্যন্ত স্পিড তুলতে পারে। এই গাড়িটিতে ব্যবহার করা হয়েছে ৫৭৭ হর্সপাওয়ারের ইঞ্জিন।

গত ২৭ জানুয়ারি নিজের ২৬তম জন্মদিন উদযাপন করেন জর্জিনা রদ্রিগেজ। তখন তিনি তার পোস্টে রোনালদোকে স্বামী হিসেবে উল্লেখ করেন তার এই পোস্টের পর অনেকেই ধারণা করেন যে রোনালদো হয়তো জর্জিনাকে বিয়ে করেছেন।

এদিকে ৩৪ থেকে ৩৫ বছরে পা দিলেও এখনো অন্য যে কোনো ফুটবলারের চেয়ে বেশ ফিট রয়েছেন রোনালদো। মাস দুয়েক আগে এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন অন্তত নিজের ৪০ বছর বয়স পর্যন্ত খেলতে চান। কারণ তার মনে হয় তিনি এখনো ২৪ বছর বয়সী যুবকের মতো ফিট আছেন। শুধু কথায় নয় মাঠের খেলাতেও এর প্রমাণ দিয়ে যাচ্ছেন তিনি।

রোনালদো জুভেন্টাসের হয়ে শেষ ৯টি ম্যাচের সবগুলোতেই গোল করেছেন। এর মাধ্যমে নতুন করে জুভেন্টাসের ইতিহাস লেখেন তিনি। ফলে রোনালদো ৩৫ বছরে পা দিলেও তাকে ফুটবল মাঠে আরো অন্তত ৫ বছর দেখার সুযোগ পাবেন তার সমর্থকরা।

এসআর