×

বিনোদন

ভালোবাসা দিবসে মিথিলার ‘প্রাইসলেস’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ ফেব্রুয়ারি ২০২০, ১০:৩০ এএম

ভালোবাসা দিবসে মিথিলার ‘প্রাইসলেস’

মিথিলা।

ভালোবাসা দিবসে মিথিলা তার ভক্ত-দর্শকের জন্য একটি বিশেষ নাটকে অভিনয় করেছেন। নাটকের নাম ‘প্রাইসলেস’। এটি নির্মাণ করেছেন গৌতম কৈরী। রচনা করেছেন জাফরিন সাদিয়া। এনটিভিতে প্রচারের জন্য এরই মধ্যে নাটকটির নির্মাণকাজ শেষ হয়েছে। নাটকটিতে আরো অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ, ইফফাত রশীদ মিশৈরী।

মিথিলা বলেন, ‘প্রাইসলেস’ নাটকটির গল্প আমার কাছে ভীষণ ভালো লেগেছে এবং আমার চরিত্রটিও বেশ ইন্টারেস্টিং। নাটকে আমাকে ৩০ বছর আগে ও পরের দুটি বয়সের চরিত্রে উপস্থাপন করা হয়েছে। দুটি চরিত্রে আমাকে অনেক মনোযোগ দিয়েই অভিনয় করতে হয়েছে। আর সাজ্জাদের সঙ্গে এর আগেও নাটকে অভিনয় করেছি। তবে এই নাটকে বাড়তি ভালোলাগা হচ্ছে আমার ছোট বোন মিশৈরীও অভিনয় করেছে। কৈরী মেধাবী একজন পরিচালক এবং তার সঙ্গে কাজ করাটা আমি সবসময়ই ভীষণ উপভোগ করি। সবমিলিয়ে প্রাইসলেস নাটকটি আশা করছি দর্শকের কাছে বেশ উপভোগ্য হয়ে উঠবে।

মিথিলা সর্বশেষ বিজয় দিবসে ‘হৈ চৈ’র জন্য তানিম নূরের নির্দেশনায় একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন। কিছুদিন আগে মিথিলা কলকাতার গুণী চলচ্চিত্র পরিচালত সৃজিত মুখার্জিকে বিয়ে করেছেন। নতুন জীবন কেমন চলছে এমন প্রশ্নের জবাবে মিথিলা বলেন, ভালোই চলছে। তেমন কোনো পার্থক্য নেই। এখনো তো আমরা দুজন দুজায়গাতে আছি। যে যার কাজ নিয়ে ব্যস্ত।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App