আ.লীগ নেতা হত্যা: তিন জনের ফাঁসি, যাবজ্জীবন ৫

আগের সংবাদ

পর্যটন শিল্পে এক নতুন দ্বার ভোলার তারুয়া সমুদ্রসৈকত

পরের সংবাদ

হুইপ স্বপন সড়ক দুর্ঘটনায় আহত

প্রকাশিত: ফেব্রুয়ারি ৬, ২০২০ , ১:২৩ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ৬, ২০২০ , ১:৪১ অপরাহ্ণ

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ এবং জয়পুরহাট-২ আসনের সংসদ সদস্য আবু সাঈদ আল মাহমুদ স্বপন সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন।

বৃহস্পতিবার (০৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের ফেরিঘাট বাসস্ট্যান্ড এলাকায় দুর্ঘটনার শিকার হন তিনি।

তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে মান্দা হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হয়েছে। বর্তমানে তিনি সুস্থ রয়েছেন বলে জানিয়েছেন চিকিৎসকরা। দুর্ঘটনায় তাঁর গানম্যান ডিএসবির সহকারি উপপরিদর্শক কামাল হোসেন ও প্রাইভেটকারের চালক মনজুর হোসেন আহত হয়েছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, হুইপ স্বপন বৃহস্পতিবার সকালে রাজশাহী বিমানবন্দর থেকে একটি প্রাইভেটকারে জয়পুরহাটে যাচ্ছিলেন। ফেরিঘাট বাসস্ট্যান্ড এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের সঙ্গে তাঁকে বহনকারী প্রাইভেটকারের সংঘর্ষ হয়। এতে হুইপ স্বপনসহ তিনজন আহত হন।

সংবাদ পেয়ে নওগাঁ জেলা প্রশাসক হারুন-অর-রশীদ, পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া (বিপিএম), মান্দা সার্কেলের সহকারি পুলিশ সুপার মতিয়ার রহমান, মান্দা উপজেলা চেয়ারম্যান সরদার জসিম উদ্দিন, ইউএনও আব্দুল হালিম, মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেনসহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ ঘটনাস্থলে ছুটে আসেন। খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপিও মোবাইলফোনে হুইপ স্বপনের খোঁজখবর নেন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মশিউর রহমান জানান, আহত হুইপ মহোদয়সহ তার গানম্যান ও চালককে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। চিকিৎসায় সুস্থ হওয়ার পর তাদের হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হয়।

ভোরের কাগজ লাইভকে হুইপ স্বপন বলেন, ‘দুর্ঘটনায় আমি বাম হাত ও বাম পায়ে চোট পেয়েছি। চিকিৎসা নেয়ার পর এখন সুস্থ রয়েছি। জয়পুরহাটে না গিয়ে আমি এখন ঢাকায় ফিরে যাব।’

দুর্ঘটনায় ট্রাক্টরের চালক রাজু আহমেদকে (২৫) আটক করা হয়েছে বলে জানান মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়