বিশ্বের সবচেয়ে সুদর্শন পুরুষ রবার্ট প্যাটিনসন

আগের সংবাদ

গডফাদার শনাক্তে ২২ জেলায় দুদকের গোয়েন্দা নিয়োগ

পরের সংবাদ

বউ শাশুড়ির গল্পে ‘পরের মেয়ে’

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ৬, ২০২০ , ৩:২০ অপরাহ্ণ

বউ-শাশুড়ির গল্প নিয়ে নাট্যনির্মাতা হাবীব শাকিল নির্মাণ করেছেন ধারাবাহিক নাটক ‘পরের মেয়ে’। রচনা করেছেন সৈয়দ জিয়া উদ্দিন। নাটকটি সম্পর্কে নির্মাতা হাবীব শাকিল বলেন, ‘বউ-শাশুড়ির গল্প মানেই এক ধরনের রেষারেষি। শ্বশুড়বাড়িতে ছেলের বউকে পরের মেয়ে ভাবা। অনেক সময় নানান শারিরীক ও মানসিক যাতনার শিকারও হতে হয়। আবার অনেক সময় বৌয়েরা স্বামীর বাবা-মাকে দূরে ঠেলে দেয়।

এই নেতিবাচক গল্পগুলোর বিপরীতে দাঁড়িয়েছে আমাদের এই নাটকটি। এর মাধ্যমে দেশের প্রতিটি পরিবারকে একটি মেসেজ দেয়ার চেষ্টা করেছি আমরা। রক্তের সম্পর্ক থেকে ভালোবাসার সম্পর্ক গভীর। ত্যাগ আর ভালোবাসাই আপন ও পরের মধ্যকার সব ব্যবধান ঘুচিয়ে ফেলতে পারে।’ নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন সাদিয়া জাহান প্রভা, ইন্তেখাব দিনার, গোলাম কিবরিয়া তানভীর, শিশির আহমেদ, টয়া, শাওন, ইলোরা গওহর, আদৃতা, আল মামুন, মনিরা ইউসুফ মেমী, আশরাফুল আশীষ, হিন্দোল রায়, গোলাম হায়দার কিসলু প্রমুখ।

‘ব্ল্যাক অ্যান্ড হোয়াইট’র ব্যানারে নির্মিত এ নাটকটি প্রযোজনা করেছেন কাজী রিটন। নাটকটি প্রতি রবি, সোম ও মঙ্গলবার রাত ৮টা ২০ মিনিটে বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভিতে প্রচারিত হচ্ছে।

ডিসি