×

খেলা

নিরাপদে পাকিস্তান পৌঁছেছে টাইগাররা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ ফেব্রুয়ারি ২০২০, ১২:১৬ পিএম

নিরাপদে পাকিস্তান পৌঁছেছে টাইগাররা

পাকিস্তান পৌঁছেছে টাইগাররা। ছবি: ভোরের কাগজ।

নিরাপদে পাকিস্তান পৌঁছেছে টাইগাররা

বাংলাদেশ ক্রিকেট কোচ।ছবি: ভোরের কাগজ।

নিরাপদে পাকিস্তান পৌঁছেছে টাইগাররা

টিম ম্যানেজমেন্ট।

আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের আওতায় দুই ম্যাচ সিরিজের প্রথমটি খেলতে দ্বিতীয় দফায় পাকিস্তান সফরে ইসলামাবাদ পৌঁছেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল।

মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ঢাকা থেকে রওয়ানা করে কাতারের রাজধানী দোহা হয়ে পাকিস্তানের রাজধানী ইসলামাবাদ যেতে বুধবার (৫ ফেব্রুয়ারি) সকাল হয়েছে টাইগারদের। তাদের আবাসন হয়েছে সেখানকার ম্যারিয়ট ইন্টারন্যাশনাল হোটেলে। যা ভেন্যু পিন্ডি থেকে দূরত্ব ৪৫ মিনিটের ড্রাইভিং পথ। বাংলাদেশ দলের নিরাপদে পৌঁছানোর বিষয়টি নিশ্চিত করেছে বিসিবি সূত্র।

এবারের পাকিস্তান যাত্রায় প্রথমে কাতারের রাজধানী দোহায় যাত্রাবিরতি নিতে হয় মুমিনুল-তামিমদের। পরে সেখান থেকে পাকিস্তানের রাজধানী ইসলামাবাদ পৌছে টাইগাররা।

[caption id="attachment_200355" align="aligncenter" width="687"] বাংলাদেশ ক্রিকেট কোচ।ছবি: ভোরের কাগজ।[/caption]

দীর্ঘ যাত্রার ধকল কাঁটিয়ে আজ আর অনুশীলন করবে না বাংলাদেশ। তবে বৃহস্পতিবার পুরোদমে অনুশীলন শুরু করবে টাইগাররা। আগামী ৭-১১ তারিখ থেকে মাঠে গড়াবে  প্রথম টেস্ট ।  বাংলাদেশ সময়ে সকাল ১১টায় খেলতে নামবে রাসেল ডমিঙ্গোয় শিষ্যরা।

[caption id="attachment_200363" align="aligncenter" width="616"] টিম ম্যানেজমেন্ট।[/caption]

বাংলাদেশ দল: তামিম ইকবাল, সাইফ হাসান, মুমিনুল হক (অধিনায়ক), নাজমুল হোসেন শান্ত, লিটন কুমার দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, তাইজুল ইসলাম, নাঈম হাসান, আল আমিন হোসেন, আবু জায়েদ চৌধুরী, ইবাদত হোসেন, রুবেল হোসেন, সৌম্য সরকার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App