×

রাজনীতি

সাংবা‌দিক সুমন‌কে দেখ‌তে গে‌লেন তা‌বিথ-ইশরাক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ ফেব্রুয়ারি ২০২০, ১২:১৩ পিএম

সাংবা‌দিক সুমন‌কে দেখ‌তে গে‌লেন তা‌বিথ-ইশরাক

হাসপাতালে সাংবাদিক সুমনকে দেখতে তাবিথ-ইশরাক। ছবি: ভোরের কাগজ।

সাংবা‌দিক সুমন‌কে দেখ‌তে গে‌লেন তা‌বিথ-ইশরাক

আহত সুমনকে দেখার পর হাসপাতালের সামনে বিএনপির নেতা-কর্মীরা। ছবি: ভোরের কাগজ।

ঢাকা সি‌টি নির্বাচনে দায়িত্ব পালনের সময় আওয়ামী লী‌গের সন্ত্রাসীর হামলায় আহত আগামী নিউজ ডটক‌মের সাংবা‌দিক মোস্তা‌ফিজুর রহমান সুমন‌কে দেখ‌তে যান তা‌বিথ আউয়াল ও ইশরাক হো‌সেন।

মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) সকাল সা‌ড়ে ১১ টায় ঢাকা মেডিকেল কলেজের ওয়ার্ড নং ১০৩ ও বেড নং ৩৩-এ সাংবাদিক সুমন এবং যুবদল নেতা মো. সাদ্দাম হো‌সেনকে দেখতে যান তারা। ‌বিএন‌পির মেয়র প্রার্থীরা তার সা‌থে কথা ব‌লেন ও শারীরিক খোঁজ খবর নেন।

তাবিথ আউয়াল বলেন, নির্বাচন প্রক্রিয়ার মধ্যে কারো উপর হামলা করা কাম্য নয়। আইনশৃঙ্খলা বাহিনীকে আগে থেকে বলা হয়েছিল নিরাপত্তা ব্যবস্থা সকলের জন্য বজায় রাখার জন্য। এরকম পরিস্থিতিতে নির্বাচন কমিশন নিশ্চুপ রয়েছে, এ বিষয়টি আমাদের ভাবিয়ে তোলে আহত করে এবং বিশ্বাসের জায়গা থেকে আমাদের আরো বেশি দূরে ঠেলে দেয়।

[caption id="attachment_200167" align="aligncenter" width="700"] আহত সুমনকে দেখার পর হাসপাতালের সামনে বিএনপির নেতা-কর্মীরা। ছবি: ভোরের কাগজ।[/caption]

তি‌নি ব‌লেন, নির্বাচন কমিশনকে আবার স্মরণ করিয়ে দিতে চাই প্রতিশ্রুতির সাথে কর্মের কোনো মিল ছিল না। নির্বাচনের সুষ্ঠু পরিবেশকে তারা ইচ্ছাকৃতভাবে বানচাল করে দিয়েছে।

ইশরাক বলেন, নির্বাচনের তিন চারদিন আগে আমাদের প্রচারণায় হামলা করেছিল, সেখানেও তিনজন সাংবাদিক আহত হয়েছেন। নির্বাচনে যে সকল সংবাদিক দায়িত্ব পালন করেছিল, তারা ভোট জালিয়াতির মুখোশ উন্মোচন করেছে বলেই তাদের ওপর ন্যাক্কার জনক হামলা চালিয়েছে।

এসময় উপ‌স্থিত ছি‌লেন- বিএন‌পির প্রচার সম্পাদক শহীদ উ‌দ্দিন চৌধুরী, নির্বাহী ক‌মি‌টির সদস্য নিপুনরায় চৌধুরী, বাংলা‌দেশ লেবারপা‌র্টির চেয়ারম্যান ডা.‌ মোস্তা‌ফিজুর রহমান ইরান, বিএন‌পি চেয়ারপারস‌নের মি‌ডিয়া ইউং সদস্য শায়রুল ক‌বির খান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App