×

জাতীয়

প্রেমিকার গায়ে গরম পানি দিলো প্রেমিকা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ ফেব্রুয়ারি ২০২০, ০৮:৫৮ পিএম

প্রেমিকার গায়ে গরম পানি দিলো প্রেমিকা

প্রতীকী ছবি।

রাজধানীর দক্ষিণ মানিকদিতে সাইদুর ইসলাম (২৮) নামের এক যুবককে গরম পানি দিয়ে ঝলসে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। পরক্রিয়া প্রেমের সম্পর্কের অবনতি হওয়ায় প্রেমিকা তাকে গরম পানি দিয়ে দগ্ধ করেছে। মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) বেলা আড়াইটার দিকে এই ঘটনা ঘটে। পরে সন্ধ্যায় সাইদুরকে ঢাকা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে নিয়ে যাওয়া হয়। আর ওই তরুণীকে ঢাকা মেডিকেলের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

দগ্ধ সাইদুর ইসলাম জানান, প্রাইভেটকার চালক সাইদুর বিবাহিত ও ২ মেয়ের জনক। তার বাড়ি ভোলা চরফ্যাশন উপজেলায়। ঢাকায় পূর্ব মানিকদিতে থাকেন। কয়েক বছর আগে দক্ষিণ মানিকদির ওই বাসায় গাড়ি চালতো সে। একই বাসায় গৃহকর্মীর কাজ করতো অবিবাহিত ওই তরুণী। প্রায় চার বছর ধরেই তাদের মধ্যে পরক্রিয়া প্রেমের সম্পর্ক। মঙ্গলবার বাসায় কেউ না থাকায় বেলা ১২টা থেকে ওই তরুণী তাকে বারবার ফোন দিয়ে বাসায় যেতে বলে। পরে বেলা আড়াইটার দিকে দক্ষিণ মানিকদির ৫৭৬ নম্বর ওই বাসার ৩য় তলায় যায় সাইদুর। সেখানে তরুণীর রুমেই সময় কাটাচ্ছিল তারা। তরুণী তাকে বিয়ে করে চট্টগ্রামে নিয়ে যেতে বলতো। এনিয়েই তাদের মধ্যে কিছুটা মনোমালিন্য চলছিলো।

তিনি বলেন, ওই বাসায় যাওয়ার কিছুক্ষণ পরেই গৃহকর্ত্রী বাসায় চলে আসে। দরজার ফাঁকা দিয়ে এটি দেখেই ওই তরুণী রান্নাঘর থেকে গরম পানি এনে বিছানার মধ্যেই তার শরীরে শরীরে ঢেলে দেয়। তবে সে কেনো এমনটি করেছে তা জানিনা।

তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা ক্যান্টনমেন্ট থানার উপ-পরিদর্শক (এসআই) শিবলু মিয়া জানান, ওই বাসার গৃহকর্ত্রী ৯৯৯ এ কল দিয়ে বিষয়টি জানায়। পরে দক্ষিণ মানিকদির ওই বাসা থেকে তাদের দুজনকে উদ্ধার করা হয়। এরপর দগ্ধ সাইদুরকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে সন্ধ্যায় ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে নিয়ে আসা হয়। আর তরুণীকে হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়। তবে তাদের দুজনের মধ্যেই দীর্ঘদিন ধরে পরক্রিয়া প্রেমের সম্পর্ক ছিলো। এই সম্পর্কে মনোমালিন্য হওয়ায় ওই তরুণী তাকে গরম পানি ঢেলে দগ্ধ করেছে বলে প্রাথমিক ভাবে জানা গেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App