×

পুরনো খবর

রাজধানীতে খালে পড়ে দুই শিশু নিখোঁজ, উদ্ধার হয়নি ২৪ ঘন্টাতেও

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ ফেব্রুয়ারি ২০২০, ০৯:০৫ পিএম

রাজধানীতে খালে পড়ে দুই শিশু নিখোঁজ, উদ্ধার হয়নি ২৪ ঘন্টাতেও

প্রতীকী ছবি

রাজধানীর কদমতলী থানাধীন রায়েরবাগ এলাকায় মোহাম্মদবাগ কালভার্ট খালে পড়ে তোয়া মনি নামে ৫ বছর বয়সি এক শিশু নিখোঁজ হয়েছে। ২৪ ঘণ্টা পেরুলেও এখনো শিশুটির সন্ধান পায়নি দমকল বাহিনীর ডুবুরিরা। গত শনিবার বিকেলে খেলতে গিয়ে খালে পড়ে যায় সে। এদিকে খিলগাঁও থানাধীন বাসাবো কদমতলা এলাকার একটি খালে পড়ে। রবিবার (২ ফেব্রুয়ারি) বিকেলে আরো এক শিশু নিখোঁজ হয়। ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স নিয়ন্ত্র কক্ষের কর্মকর্তা এরশাদ হোসেন বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।

খালে পড়ে নিখোঁজ শিশু তোয়া মনির প্রতিবেশী ফারুক জানান, গত শনিবার বিকেলে বন্ধুদের সঙ্গে খেলছিল শিশুটি। হটাৎ বলটি খালের পানিতে পড়ে গেলে তোয়া মনি তা আনতে গিয়ে নিজেও পড়ে যায়। এর পরেই দমকল কর্মীদের খবর দেয়া হয়। তবে ২৪ ঘণ্টা পেরুলেও এখনো শিশুটিকে উদ্ধার করা যায়নি।

শিশুটর বাবার নাম এরশাদ। তার একটি কনফেকশনারীর দোকান রয়েছে। শিশুটি একটি স্থানীয় কিন্ডারগার্টেন স্কুলের ছাত্রী ছিল। ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স নিয়ন্ত্র কক্ষের কর্মকর্তা এরশাদ হোসেন ভোরের কাগজকে বলেন, খবর পেয়েই মোহাম্মদবাগ কালভার্ট ও বাসাবো কদমতলা এলাকার দুটি খালে অভিযান শুরু করে ফায়ার সার্ভিস। তবে শিশু দুটিকে এখনো পাওয়া যায়নি। রাত হয়ে যাওয়ায় উদ্ধার অভিযান বন্ধ করা হয়েছে। আজ সোবমার সকাল থেকে আবার উদ্ধার কাজ শুরু করবে ডুবুরিরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App