×

রাজনীতি

১০০ বছরের ইতিহাসে এটি সেরা নির্বাচন: হানিফ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ ফেব্রুয়ারি ২০২০, ০৭:৪৯ পিএম

১০০ বছরের ইতিহাসে এটি সেরা নির্বাচন: হানিফ

মাহবুব উল আলম হানিফ। ফাইল ছবি

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, ঢাকার দুই সিটির নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হয়েছে। বাংলাদেশের ১০০ বছরের নির্বাচনের ইতিহাসে এরকম সুষ্ঠু, শান্তিপূর্ণ, উৎসবমুখর পরিবেশে নির্বাচন কখনও হয়নি।

শনিবার (১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সিটি করপোরেশন নির্বাচনে ভোটগ্রহণ শেষে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

হানিফ বলেন, জিয়াউর রহমান মানুষের ভোটাধিকার বুটের তলায় পিষ্ট করেছিলেন। বিএনপি ভোটাধিকারে বিশ্বাস করে না। বঙ্গবন্ধু-কন্যা শেখ হাসিনা মানুষের ভোটাধিকার নিশ্চিত করেছেন। পরাজয়ের আশঙ্কায় বিএনপি নির্লজ্জ মিথ্যাচার করেছে। বিএনপির সাংগঠনিক দুর্বলতার কারণে কোনও কোনও জায়গায় তাদের এজেন্টরা আসেননি বলেও শুনেছি।

তিনি বলেন, মোহাম্মদপুরে সাংবাদিকের ওপর হামলায় আওয়ামী লীগের কোনো প্রার্থী ও সমর্থকরা জড়িত নয়। প্রিজাইডিং অফিসার ও আইনশৃঙ্খলা বাহিনী নীরব ভূমিকা পালন করেছেন’ ফখরুলের এমন অভিযোগ চরম মিথ্যাচার। যদি কোনও প্রমাণ থাকে, তা জাতির সামনে তুলে ধরতে হবে। আর তা না থাকলে জাতির কাছে ক্ষমা চাইতে হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দিপু মনি, হাছান মাহমুদ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, এস এম কামাল হোসেন, আফজাল হোসেন, সাখাওয়াত হোসেন শফিক, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ইঞ্জি. আব্দুস সবুর, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুস সোবহান গোলাপ, তথ্য ও গবেষণা সম্পাদক সেলিম মাহমুদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, কৃষি ও সমবায় সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, উপদফতর সম্পাদক সায়েম খান, কার্যনির্বাহী সদস্য শাহাবুদ্দিন ফরাজী, ইকবাল হোসেন অপু প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App