×

পুরনো খবর

আমরা শঙ্কিত, ভোটের দিন কি করতে চাচ্ছে তারা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ জানুয়ারি ২০২০, ০৬:১৫ পিএম

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের বিএনপির মনোনীত ধানের শীষ প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন অভিযোগ তুলে বলেছেন, সন্ত্রাসী কর্মকাণ্ডের জন্য আওয়ামী লীগ লঞ্চভর্তি করে ঢাকায় লোক নিয়ে আসছে। এ নিয়ে আমি খুবই শঙ্কিত।

বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) বিকেলে সাড়ে চারটায় গোপীবাগে নিজ বাসভবনের সামনে থেকে শেষ দিনের মতো প্রচারণা শুরর আগে তিনি এ মন্তব্য করেন। ইশরাক হোসেন বলেন, আওয়ামী লীগ ঢাকার বাহির থেকে জেলা কমিটি করে করে লঞ্চভর্তি করে নির্বাচনের দিন সন্ত্রাসী কর্মকাণ্ড এবং ভোটকেন্দ্র দখলের জন্য লোক এনেছে। ঢাকায় তাদের নেতাকর্মীদের জড়ো করছে। পুরো ঢাকা শহরে তারা এ কাজটি করছে। এ নিয়ে আমি খুব শংকিত, তারা আসলে ভোটের দিন কি করতে চাচ্ছে।

তিনি আরো বলেন, গতকাল আমাদের ঢাকা মহানগর দক্ষিণের যুবদলের সভাপতি মজনু ভাইয়ের বাসায় পুলিশ তল্লাসী করেছে। নেতা-কর্মীদের বাসায় গিয়ে হুমকী দিয়ে যাচ্ছে। কদিন আগে আমাদের একটি মিছিলের ওপর হামলায় যে সব নেতাকর্মীর আহত হয়েছে তাদের পরিবারের লোকজনদের ফোনে হুমকী দেয়া সহ ভোটারদের নানা বিভ্রান্তি মূলক কথা বলা হচ্ছে। সাংবাদিকদের এক প্রশ্নে ইশরাক হোসেন বলেন, ভোটকেন্দ্রে এজেন্ট দিতে আমাদের কোনো সমস্যা হবে না। বিপুল সংখ্যাক নেতাকর্মী প্রস্তুত রাখা হয়েছে। নির্বাচনের দিন তারা ভোটের মাঠে থাকবেন।

ব্যাক্তিগত সহকারীকে গ্রেফতারের প্রসঙ্গে তিনি বলেন, আমার কোনো ব্যক্তিগত সহকারি নেই। ভোটের মাঠে আমাদের যে জনপ্রিয়তা তৈরি হয়েছ। ভোটের দুদিন আগে বিষয়টি ভিন্নখাতে প্রবাহিত করার জন্য, জনগণের দৃষ্টি অন্যদিকে নেয়ার জন্য অপ-প্রচার চালানো হচ্ছে। এটাকে হিটকারী চরিত্র বলেও মন্তব্য করেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App