×

রাজনীতি

নির্ভয়ে ভোটগ্রহণ নিশ্চিত করুন: ইসিকে তাবিথ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ জানুয়ারি ২০২০, ০১:০১ পিএম

নির্ভয়ে ভোটগ্রহণ নিশ্চিত করুন: ইসিকে তাবিথ

প্রচারণায় বিএনপি প্রার্থী তাবিথ। ছবি: ভোরের কাগজ।

ভোটারগণ যাতে কেন্দ্রে গিয়ে নির্ভয়ে ভোট দিতে পারেন, নির্বাচন কমিশনকে সেই প্রস্তুতি নিশ্চিত করার আহ্বান জানিয়েছেন ঢাকা উত্তর সিটির বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল। বুধবার (২৯ জানুয়ারি) সকালে ১৮ নং ওয়ার্ডের নর্দ্দায় নির্বাচনী প্রচারণাকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

তাবিথ আউয়াল বলেন, নির্বাচন কমিশন ভালোভাবেই জানে যে অবাধ ও সুষ্ঠুভাবে ভোট গ্রহণ করতে গেলে কি কি পরিস্থিতি মোকাবিলা করতে হয়। তাই সব পরিস্থিতিতে যেন ভোটাররা নির্ভয়ে ভোট দিতে পারে তা কমিশনকেই নিশ্চিত করতে হবে।

তিনি বলেন, আজ বৃষ্টি ও প্রতিকূল আবহাওয়ার মধ্যেও আমি ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছি, তাদের ব্যাপক সাড়া পাচ্ছি। ভোটাররা বৃষ্টি ও শীত উপেক্ষা করে আমার কথা শুনছেন, আমাকে আশ্বস্ত করছেন।

তাবিথ আউয়াল ভোটারদের উদ্দেশ্যে বলেন, সকাল অবস্থায় আপনারা প্রস্তুত থাকবেন। নির্ভয়ে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দেবেন। ভয়ের কিছু নেই। আপনারা ধানের শীষে ভোট দেবেন, আপনাদের অধিকার চর্চা করবেন। নাগরিক দায়িত্ব পালন করবেন।

সকালে বারিধারা ডিওএইচএস দক্ষিণ গেইট (ইউনাইটেড হাসপাতালের পাশে), কালাচাঁদপুর নর্দ্দা এলাকা গণসংযোগ করেন তাবিথ আউয়াল। এসময় বৃষ্টি ও প্রচন্ড শীত উপেক্ষা করে হাজার হাজার মানুষ তার সঙ্গে একাত্মতা ঘোষণা করেন।

গণসংযোগে রয়েছেন, ১৮ নং ওয়ার্ডে বিএনপির দায়িত্বপ্রাপ্ত দলের চেয়ারপারসনের উপদেষ্টা মশিউর রহমান, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবীবুর রহমান হাবীব, রুহুল কুদ্দুস তালুকদার দুলু, প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানী, ক্রিড়া সম্পাদক আমিনুল হক, নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায় চৌধুরী, বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ও ২০ দলীয় জোট নেতা মোস্তাফিজুর রহমান ইরান, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাহ উদ্দিন টুকু, জাতীয় ঐক্যফ্রন্টের দফতর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু, এস এম জাহাঙ্গীর হোসেন। এছাড়াও স্থানীয় বিএনপি ও তার অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী প্রচারণায় অংশ নেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App