রাজধানীর মহাখালীতে নির্বাচনী প্রচারণায় মেয়রপ্রার্থী আতিকুল

আগের সংবাদ

প্রফিট ফাউন্ডেশনের আয়োজনে শীতবস্ত্র বিতরণ

পরের সংবাদ

সিঁড়িতে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লেগে শিক্ষার্থীর মৃত্যু

প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২০ , ৪:১৪ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২৯, ২০২০ , ৪:১৫ অপরাহ্ণ

রাজধানীর চকবাজার ইসলামবাগে ভাঙা সিঁড়ির সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লেগে মোহনা আক্তার (১১) নামে এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। বুধবার (২৯ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে পশ্চিম ইসলামবাগের ১০৯/৭ নম্বর নিজেদের বাড়িতে এই দুর্ঘটনা ঘটে।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

বাচ্চু মিয়া জানান, দুপুর পৌনে ২টার দিকে অচেতন অবস্থায় মোহনাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার গলায় কালো দাগ রয়েছে। ময়না তদন্তের জন্য মৃতদেহ মর্গে রাখা হয়েছে। পরিবার দাবি করেছে সিঁড়ির সাথে পড়নের ওড়না আটকে গলায় ফাঁস লেগে তার মৃত্যু হয়েছে।

মোহনার চাচা নূর মোহাম্মদ জানান, মুন্সিগঞ্জ শ্রীনগর উপজেলার নাগের হাট খোদাইবাড়ি গ্রামের নূর হোসেনের মেয়ে মোহনা। চকবাজারে এটি তাদের নিজেদের বাড়ি। তার বাবার ছোটখাটো একটি প্লাস্টিক ব্যাবসা রয়েছে। এক ভাই এক বোনের মধ্যে ছোট মোহনা ইসলামবাগের কেএম বসির সরকারী উচ্চ বিদ্যালয় ৭ম শ্রেণিতে পড়ালেখা করতো।

মোহনার মা মনি বেগম জানান, সকালে তিনি, ছেলে সিয়াম ও মোহনা বাসায় ছিলেন। মোহনার বাবা কর্মস্থলে ছিলেন। দু তলা বাসার নিচ তলায় থাকে তারা। সকালে দু তলা বাসার ছাদে জামাকাপড় শুকাতে দেয় মোহনা। বৃষ্টি নামার সম্ভাবনা দেখায় মোহনা ছাদে যায় জামা কাপড় আনতে। কাঠের সিঁড়ি দিয়ে জামা কাপড় নিয়ে নামার সময় পা পিছলে সিঁড়ির ফাঁকাতে পড়ে যায় সে। তখন তার পড়নের ওড়নাটি সিঁড়ির কাঠের সাথে আটকে যায়।

তিনি আরো জানান, চোখের সামনেই তাকে পড়ে যেতে দেখে সাথে সাথে তাকে নামানোর চেষ্টা করি। নামানোর পর তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়