×

সারাদেশ

ধর্ষণের পর লাইভ: চার বন্ধু রিমান্ডে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ জানুয়ারি ২০২০, ০৪:০৯ পিএম

ধর্ষণের পর লাইভ: চার বন্ধু রিমান্ডে

ধর্ষকদের রিমাণ্ড মঞ্জুর।

গাজীপুরের শ্রীপুরে জন্মদিন উদযাপনের কথা বলে কিশোরীকে ডেকে নিয়ে গণধর্ষণের পর ফেসবুক লাইভ করে চার বন্ধু। পরে এদের গ্রেপ্তার করে আদালতে রিমাণ্ড চাওয়া হয়।  মঙ্গলবার (২৮ জানুয়ারি) দুপুরে গাজীপুরের নারীও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল ও জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত তাদের তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

আসামিরা হলেন- শরীফ হোসেন (১৮), ইমরান হাসান সুজন (১৯), শরিফ উদ্দিন মোল্লার (২০) ও আহসান ওরফে হাসানের (১৬)।

এদের মধ্যে আহসান ওরফে হাসানের (১৬) শুনানি হয় নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল আদালতে এবং বাকি তিন আসামির শুনানি হয় জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে।

এর আগে গত ১৫ জানুয়ারি জন্মদিন উদযাপনের কথা বলে শ্রীপুর উপজেলার নয়নপুরের এক বাসায় ওই কিশোরীকে তারা ডেকে নেয়। অনুষ্ঠানের এক পর্যায়ে কিশোরীকে পূর্বপরিকল্পিতভাবে কোমল পানীয়ের সঙ্গে নেশা জাতীয় দ্রব্য পান করায়। পরে ওই চার বন্ধু ওই কিশোরীকে গণধর্ষণ করে। ঘটনাটি ভিকটিম তার পরিবারের অন্যদের কাছে প্রকাশ করতে গেলে গণধর্ষণকারীরা তাকে ভয়-ভীতি দেখায় এবং জীবন নাশের হুমকি দেয়।

ঘটনার পর অভিযুক্ত চার বন্ধু ফেসবুক লাইভে যায়। ভিডিওটিতে দেখা যায়, তাদের একজন হাসতে হাসতে বলছে, ‘হ্যালো ফ্রেন্ডস, আমরা আগামীকাল হয়তো জেলে থাকতে পারি, না হয় বাড়ির আশেপাশে থাকতে পারমু না.....।’ এ ভিডিওটি প্রকাশের পর তা ভাইরাল হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App