দুর্ঘটনা রোধে ট্রেন ব্যবস্থাপনা ডিজিটালাইজড করা হচ্ছে

আগের সংবাদ

ডেসটিনির এমডি রফিকুলের ৩ বছরের কারাদণ্ড

পরের সংবাদ

দুই বাসের পাল্লাপাল্লিতে প্রাণ গেল যুবকের

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: জানুয়ারি ২৮, ২০২০ , ৪:৫২ অপরাহ্ণ

রাজধানীর যাত্রাবাড়ীতে দুই বাসের পাল্লাপাল্লিতে প্রাণ গেল ওমর ফারুক তুহিন (২৮) নামের এক যুবকের। পান্থপথের একটি বিজ্ঞাপন কোম্পানিতে চাকরি করতো সে। এই ঘটনায় ঘাতক আসিয়ান সিটির স্টাফ বাস ও তুরাগ পরিবহনের বাসটি চালকসহ জব্দ করা হয়েছে। মঙ্গলবার (২৮ জানুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

যাত্রাবাড়ী থানার উপ পরিদর্শক (এসআই) আহমেদ নওয়াজিশ জানান, মোটরসাইকেল চালিয়ে যাত্রাবাড়ীর বাসা থেকে পান্থপথের অফিসে যাচ্ছিলো ওমর ফারুক। যাত্রাবাড়ী আইডিয়াল স্কুল সংলগ্ন মেসার্স কামাল টিম্বার্স সো মিলের সামনের রাস্তায় আসিয়ান সিটির স্টাফ বাস ও তুরাগ পরিবহনের বাসটি রেষারেশি করে চালিয়ে সায়দাবাদের দিকে যাচ্ছিলো। তখন আসিয়ান সিটির বাসটি প্রথমে তার মোটর সাইকেলটিকে ধাক্কা দিলে সে ছিটকে পড়ে গেলে এরপর তুরাগ পরিবহনের বাসের চাকায় সে পিষ্ট হয়।

তিনি আরো জানান, বাস চাপায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে তুরাগ পরিবহনের বাস ও আসিয়ান সিটির স্টাফ বাস জব্দ করা হয়েছে। বাস দুটির চালককেও আটক করা হয়েছে। মৃতদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

নিহত ওমর ফারুকের মামা আবু নোমান চৌধুরী জানান, তাদের বাড়ি লক্ষীপুর রামগঞ্জ উপজেলার শ্যামপুর গ্রামে। বাবার নাম মৃত শামসুল আলম। দুই ভাই এক বোনের মধ্যে বড় ওমর ফারুক। পরিবারের সঙ্গে যাত্রাবাড়ী উত্তর কুতুবখালী মসজিদ রোডে নিজেদের বাড়িতে থাকতো।

এসআর
বিষয়: