মৌলভীবাজরে আগুনে পুড়ে একই পরিবারের ৫ জনের মৃত্যু

আগের সংবাদ

ল্যান্সনায়েক রোমান সানা

পরের সংবাদ

তাপসের সঙ্গে সাঈদ

আমরা দুই ভাই এক সঙ্গে আছি

প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২০ , ৪:৩৪ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২৮, ২০২০ , ৫:২২ অপরাহ্ণ

ঢাকা দক্ষিণ সিটির আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের পক্ষে ভোট চাইলেন বর্তমান মেয়র মোহাম্মদ সাঈদ খোকন। মঙ্গলবার (২৮ জানুয়ারি) দুপুরে রাজধানীর সদরঘাটে তারা দুজনেই জলবায়ু উদ্বাস্তু আশ্রয়কেন্দ্র পরিদর্শন করেন।

এসময় মেয়র প্রার্থী ব্যারিস্টার তাপস বলেন, আমরা দুই ভাই সব সময়ই এক সঙ্গে আছি। আপনারা আমাদের সহযোগিতা করবেন। এসময় মেয়র সাঈদ খোকন বলেন, আমরা ঢাকার উন্নয়নের যে ধারা সূচনা করেছি, শেখ ফজলে নূর তাপসকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করলে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পারবো। এসময় তিনি নগরবাসীকে নৌকা প্রতীকে ভোট দেয়ার অনুরোধ জানান।

আবেগে জড়িয়ে ধরলেন দুজন দুজনকে। ছবি: ভোরের কাগজ।
দুজনকে ফুলেল শুভেচ্ছা জানালো শিশুরা। ছবি: ভোরের কাগজ।

এর আগে সদরঘাট লঞ্চ টার্মিনাল সংলগ্ন জলবায়ু উদ্বাস্তু আশ্রয় কেন্দ্র পরিদর্শনে যান মেয়র মোহাম্মদ সাঈদ খোকন ও মেয়রপ্রার্থী ব্যারিস্টার তাপস। তারা দুজনকে ভাই বলে ডেকে পরস্পরকে জড়িয়ে ধরেন।

শেখ তাপস বলেন, আমরা দুই ভাই সব সময় একসঙ্গেই আছি। যেহেতু নির্বাচনী আচরণবিধি মেনে প্রচার চালাতে হয়, তাই তিনি আমার প্রচারে নামতে পারেননি। কিন্তু আমাদের লক্ষ্য এক আর সেটা হচ্ছে উন্নয়ন করা।
তাপস আরো বলেন, বর্তমান মেয়র এরই মধ্যে অনেকগুলি উন্নয়ন করেছেন। নগরবাসী আমাকে ভোট দিয়ে মেয়র নির্বাচিত করলে সেগুলো অব্যাহত থাকবে।

এর আগে সদরঘাট লঞ্চ টার্মিনালে পৌঁছালে ঢাকা দক্ষিণের মেয়র সাঈদ খোকন ও ব্যারিস্টার শেখ তাপসকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। এরপর দুই জনই একে অপরকে জড়িয়ে ধরেন।

এনএম

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়