×

জাতীয়

শাহজালালে পায়ুপথে এক কেজি সোনাসহ আটক ১

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ জানুয়ারি ২০২০, ০৪:৩৮ পিএম

শাহজালালে পায়ুপথে এক কেজি সোনাসহ আটক ১

বিমানবন্দরে আটক সারোয়ার আলম/ ছবি: ভোরের কাগজ।

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পায়ুপথে করে আনা ১ কেজি ১৪১ গ্রাম সোনাসহ এক যাত্রীকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। সোমবার (২৭ জানুয়ারি) ১২ টার দিকে এসব সোনা নিয়ে এমিরেটের ফ্লাইটে (ইকে ৫৮২) দুবাই থেকে ঢাকায় আসেন সারোয়ার আলম (৩৫) নামের এক যাত্রী। বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার(অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, সোমবার (২৭ জানুয়ারি) সারোয়ার আলম দুবাই থেকে ঢাকা আসেন। বিমানবন্দরের ক্যানোপি এলাকায় আসার পর তার আচরণ সন্দেহজনক হওয়ায় তাকে চ্যালেঞ্জ করে আর্মড পুলিশের দায়িত্বরত সদস্যরা। পরবর্তীতে তাকে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে সে তার পায়ুপথে করে সোনা আনার কথা স্বীকার করেন। এরপর তার পায়ুপথ থেকে ৯ টি সোনার বার উদ্ধার করা হয়। তার পকেটে পাওয়া যায় আরো ১৪৪ গ্রাম সোনার অলংকার।

আটক স্বর্ণের বাজার মূল্য ৫৭ লাখ টাকা বলে জানা গেছে। সারোয়ার চট্টগ্রাম জেলার হাটহাজারী থানার পশ্চিম দলাই গ্রামের মো. সোলায়মানের পুত্র। আটক সরোয়ারের বিরুদ্ধে বিমানবন্দর থানায় বিশেষ ক্ষমতা আইনের চোরাচালান বিরোধী মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App