×

জাতীয়

‘চোরের মায়ের বড় গলা’ বিএনপি সম্পর্কে ইমাম

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ জানুয়ারি ২০২০, ০৭:৪৬ পিএম

‘চোরের মায়ের বড় গলা’ বিএনপি সম্পর্কে ইমাম

এইচ টি ইমাম/ ফাইল ছবি

নির্বাচন বানচালের জন্য ইশরাক হোসেনসহ বিএনপির ক্যাডাররা পরিকল্পিতভাবে আওয়ামী লীগ কর্মীদের ওপর হামলা করেছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান এইচ টি ইমাম।

তিনি বলেন, আবার সোমবার (২৭ জানুয়ারী) তারা কমিশনে এসে আওয়ামী লীগের বিরুদ্ধে নালিশ করেছে। আসলে চোরের মায়ের বড় গলা। কারণ গতকালের হামলা সাজানো ও পূর্বপরিকল্পিত। বিএনপির ক্যাডাররা এমনভাবে এটি করেছেন যে তারা আগে থেকেই তৈরি হচ্ছিলেন। তিনি বলেন, ২০১৪-১৫ সালে অগ্নি সন্ত্রাসের সময় যারা জেলে ছিলেন, তাদের ঢাকায় নিয়ে আসা হয়েছে। বিভিন্নভাবে ষড়যন্ত্র করে তারা ঢাকায় বিভিন্ন জায়গায় অবস্থান নিয়েছেন।

বিএনপি-জামায়াতের সন্ত্রসীরা এমন কিছু করতে পারেন, যাতে নির্বাচন বানচাল হয়ে যায়। কমিশনকে আমরা এসব তথ্য দিয়েছি। গতকাল রবিবার হামলায় আমাদের অনেকে আহত হয়েছেন, আমাদের কর্মীদের, যাদের গুলি লেগেছে, তারা হাসপাতালে আছেন, যোগ করেন এইচটি ইমাম।

সোমবার (২৭ জানুয়ারী) সন্ধ্যায় রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে প্রধান নির্বাচন কমিশনারের কার্যালয়ে কমিশনের সঙ্গে বৈঠক শেষে তিনি সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন। গতকাল রবিবার (২৬ জানুয়ারি) রাজধানীর টিকাটুলী এলকায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইশরাকের প্রচারণার সময় আওয়ামী লীগ ও বিএনপি কর্মীদের মধ্যে সংঘর্ষ হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App