×

সারাদেশ

পাথরঘাটায় র‍্যাফেল ড্র বিক্রির গাড়ি থানায় দিলো স্থানীয়রা!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ জানুয়ারি ২০২০, ০৭:৩৯ পিএম

পাথরঘাটায় র‍্যাফেল ড্র বিক্রির গাড়ি থানায় দিলো স্থানীয়রা!

পুলিশ হেফাজতে র‍্যাফেল ড্র টিকিটবিক্রির গাড়ি/ ছবি: প্রতিনিধি

বরগুনার মাসব্যাপী স্থানীয় বাণিজ্য মেলার “দৈনিক স্বপ্নতরী” নামের র‍্যাফেল ড্র এর লটারি বিক্রির ৩০ টি গাড়ি আটক করে পাথরঘাটা থানায় সোপর্দ করেছে স্থানীয়রা। বিষয়টি নিশ্চিত করেছেন পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ শাহাবুদ্দিন। শনিবার (২৫ জানুয়ারি) বেলা সাড়ে বারোটার দিকে পাথরঘাটা উপজেলার বিভিন্ন এলাকা থেকে এগুলো আটক করে থানায় নিয়ে আসে।

এর আগে ২০ জানুয়ারি থেকে বরগুনা শিশু সদন মাঠে মাসব্যাপী স্থানীয় বাণিজ্য মেলার আয়োজন করে বরগুনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি। এতে বিভিন্ন পন্য সামগ্রী প্রদর্শন, বিক্রয়, পুতুল নাচসহ দৈনিক র‍্যাফেল ড্র বিক্রি করার জন্য ১৪ শর্তসাপেক্ষে অনুমতি দেয় জেলা প্রশাসন।

র‍্যাফেল ড্র বিক্রির গাড়ি আটককারী মো. মিলন, নজরুল, সিফাত, শহিদ জানান, উপজেলার বিভিন্ন এলাকায় র‍্যাফেল ড্র এর টিকিট বিক্রির জন্য অর্ধশতাধিক গাড়ি প্রবেশ করে উচ্চ শব্দ দিয়ে টিকিট বিক্রি করে টাকা হাতিয়ে নিচ্ছে এমন অভিযোগে স্থানীয়দের সহায়তায় গাড়ি গুলো আটক করে থানায় দিয়েছি।

এ বিষয়ে জানতে বরগুনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবিরের সাথে যোগাযোগ করতে চাইলে তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়। বরগুনা জেলা প্রশাসক মোহাম্মদ মোস্তাইন বিল্লাহ জানান, এতো গুলো গাড়ি কিভাবে প্রচারণায় নেমেছে এটা খতিয়ে দেখছি। তিনি আরো জানান মাইক ব্যবহারের বিষয়ে মেলা কতৃপক্ষকে শর্ত বেঁধে দেওয়া হয়েছিলো।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App