×

জাতীয়

চলন্তিকা বস্তির দগ্ধ সেই পারভিনের মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ জানুয়ারি ২০২০, ০৬:৩৮ পিএম

চলন্তিকা বস্তির দগ্ধ সেই পারভিনের মৃত্যু

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল। ছবি: ফাইল।

রাজধানীর মিরপুরে বস্তিতে অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ নারী পারভিন (৩৫) চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মারা গেছেন। তার শরীরের ৯০ শতাংশ দগ্ধ ছিলো। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। শনিবার (২৫ জানুয়ারি) সকাল ৭টায় বার্ন ইউনিটে পারভিনের মৃত্যু হয়েছে।

এর আগে শুক্রবার সকাল ৭টার দিকে ওই নারীকে ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার করে হাসপাতালের বার্ন ইউনিটে নিয়ে আসে। সঙ্গে সঙ্গে চিকিৎসকরা তাকে ভর্তি করেন। তার শ্বাসনালী সহ শরীরে ৯০ শতাংশ দগ্ধ ছিলো। ওই নারীর সঙ্গে কোনো স্বজন ছিলো না।

দুপুরে তিনি একাই দগ্ধ অবস্থায়ই দৌড়ে বার্ন ইউনিট থেকে বেরিয়ে গিয়েছিলন। পরে আনসার সদস্যরা তাকে আবার ধরে বার্ন ইউনিটে নিয়ে আসে। তার সঙ্গে কোনো কথা বলাও সম্ভব হয়নি। তার অবস্থা গুরুতর বলে জানিয়েছিলেন চিকিৎসকরা। ময়না তদন্তের জন্য তার মৃতদেহ মর্গে রাখা হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় লোকমান হোসেন নামের এক ব্যক্তি ঢামেক বার্ন ইউনিটে এসে দগ্ধ পারভিনকে দেখে বলেন, পারভীন তাদের বাসাসহ আরো কয়েকটি বাসায় ছুটা ভুয়ার কাজ করতো। পারভীন অবিবাহিত ও তার কোনো আত্মীয়-স্বজনও নেই। থাকতো ওই বস্তিতে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App