চীনে ছড়াচ্ছে ভাইরাস, ১৩ শহরে চলাচল বন্ধ

আগের সংবাদ

শতবর্ষ ধরে নারী শিক্ষার আলো ছড়ানো মাদ্রাসা

পরের সংবাদ

পদ্মা সেতুর ছবি তুললেন প্রধানমন্ত্রী

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: জানুয়ারি ২৪, ২০২০ , ৯:২১ অপরাহ্ণ

খরস্রোতা পদ্মার উপর ধীরে ধীরে দৃশ্যমান হচ্ছে বহু প্রতীক্ষিত পদ্মা সেতু। ছয় কিলোমিটারের বেশি দীর্ঘ পরিকল্পনার এই সেতুর বর্তমানে অর্ধেকের বেশি দৃশ্যমান। স্বপ্নের এই সেতু নির্মিত হচ্ছে বাংলাদেশের নিজস্ব তহবিলে। আর এই সেতুর স্বপ্নদ্রষ্টা ও বাস্তবায়নকারী হলেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা।

শুক্রবার (২৪ জানুয়ারি) নবগঠিত আওয়ামী লীগের শীর্ষ নেতাদের নিয়ে টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে ফেরার পথে সেই সেতুর ছবি নিজ হাতে তুলেছেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকন তার ফেসবুক পেইজে একটি ভিডিও শেয়ার করেছেন। তাতে দেখা যায় হেলিকপ্টারের জানালা দিয়ে প্রধানমন্ত্রী নিজে মোবাইলে ছবি ধারণ করছেন। ছবি ধারন করার সময় তাকে হাস্যোজ্জ্বল দেখা গেছে। সেই ভিডিওর থেকে নেয়া ছবি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। অনেকেই উচ্ছ্বাস প্রকাশ করে পোস্ট দিচ্ছেন ছবিটি।

ছবি তোলার সময় হাসোজ্জ্বল প্রধানমন্ত্রী। ছবি: সংগ্রহ।

প্রধানমন্ত্রীর উপ প্রেস সচিব ভিডিওটি শেয়ার করে লিখেছেন, স্বপ্নের পদ্মা ব্রিজ আজ বাস্তবে রূপ নিচ্ছে। গভীর মমতায় পদ্মা ব্রিজ নির্মাণের অগ্রগতি দেখছেন এই স্বপ্নের স্বপ্নদ্রষ্টা ও বাস্তবায়নের কারিগর আমাদের পরম শ্রদ্ধা ও ভালোবাসার প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এনএম