হবিগঞ্জের বাহুবলে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

আগের সংবাদ

টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক পাচারকারী নিহত

পরের সংবাদ

অভয়নগরে চোর সন্দেহে একজনকে পিটিয়ে হত্যা

অভয়নগর (যশোর) প্রতিনিধি

প্রকাশিত হয়েছে: জানুয়ারি ২৪, ২০২০ , ১:০৫ অপরাহ্ণ

যশোরের অভয়নগর উপজেলায় ভ্যানচোর সন্দেহে ইলিয়াস শেখ (৪০) নামের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে। ইলিয়াস শেখ অভয়নগর উপজেলার শুভরাড়া গ্রামের মাঠপাড়া এলাকার হাকিম শেখের ছেলে।

শুক্রবার(২৪ জানুয়ারি) ভোররাতে উপজেলার শুভরাড়া গ্রামের মাঠপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। গত দুই সপ্তাহে যশোর জেলায় গণপিটুনির তিনটি ঘটনায় মোট পাঁচজনের মৃত্যু হলো।

স্থানীয়রা জানায়, ভোর রাতে ইলিয়াস শেখ এবং তার এক সহযোগী অভয়নগর উপজেলার পাইকপাড়া গ্রামের সুকেশ দাসের ব্যাটারিচালিত ভ্যান চুরি করে পালাচ্ছিলেন। এসময় এলাকাবাসী টের পেয়ে তাকে ধাওয়া করে ধরে গণপিটুনি দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয় ।

এ বিষয়ে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম জানান, ভোর ৪টার দিকে ওই এলাকার হাজী আছাদ ভুইয়ার বাড়ির সামনে ভ্যান চোর সন্দেহে ইলিয়াস শেখকে আটক করে স্থানীয়রা। এক পর্যায়ে উত্তেজিত জনতা তাকে বেদম পিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই ইলিয়াসের মৃত্যু হয়।

তিনি আরো জানান, নিহতের বিরুদ্ধে খুলনার খানজাহান আলী থানায় একটি হত্যা মামলাসহ অন্য থানায় একাধিক চুরির মামলা রয়েছে বলে আমরা জেনেছি। এ ব্যাপারে খোঁজ খবর নেয়া হচ্ছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। এ ঘটনায় ‘আইনানুগ ব্যবস্থা’ নেয়া হচ্ছে বলে জানান তিনি।

ডিসি