×

রাজনীতি

ঢাবি ভিসির দোয়া চাইলেন ইশরাক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ জানুয়ারি ২০২০, ১১:১৯ এএম

ঢাবি ভিসির দোয়া চাইলেন ইশরাক

ঢাবির ভিসির সঙ্গে সাক্ষাতের সময় ইশরাক। ছবি: ভোরের কাগজ।

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ভিসি অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের সাথে সাক্ষাৎ করেছেন ঢাকা দক্ষিণে বিএনপির মনোনীত মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) সকাল সাড়ে নয়টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি ভবনে এসে সাক্ষাৎ করেন বিএনপি'র এই মনোনীত প্রার্থী। এসময় আসন্ন নির্বাচনে ভিসির কাছ থেকে দোয়া এবং সহযোগিতা কামনা করেন ইশরাক।

সংক্ষিপ্ত বক্তব্যে ইশরাক বলেন, যদিও আমি ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র না তারপরও ঢাকা বিশ্ববিদ্যালযয়ের সঙ্গে আমার আত্মার সম্পর্ক রয়েছে। আমার বাবা-মা, বোন ঢাবি থেকে পড়াশোনা করেছেন। আমি এখানে এসেছি আপনার কাছে দোয়া চাইতে। আমার ছোটবেলা থেকেই ইচ্ছা ছিল রাজনীতি করার। এজন্য নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছি। আমি যদি মেয়র নির্বাচিত হই তাহলে সিটি কর্পোরেশনের সকল সমস্যা নিয়ে কাজ করার চেষ্টা করবো। এছাড়া মানুষের সকল ধরণের অধিকার নিয়ে আমি কাজ করতে চাই। আমি জনসভায় নিজেকে নিয়ে যেতে চাই।

অধ্যাপক আখতারুজ্জামান বলেন, আশা করছি সামনের নির্বাচনে একটি সুষ্ঠু এবং সাবলীল পরিবেশ থাকবে। এখানে আসার জন্য আমি আপনাদের স্বাগত জানাচ্ছি।

সাক্ষাৎকালে উপস্থিত ছিলেন- সাদা দলের আহ্বায়ক অধ্যাপক ড. এবিএম ওবায়দুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক অধ্যাপক মোরশেদ হাসান খান, অধ্যাপক লুৎফর রহমান, সাবেক আহ্বায়ক অধ্যাপক আকতার হোসেন খান, অধ্যাপক ড. আবদুর রশিদ, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, বিএনপি নেতা কামরুজ্জামান রতন, যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শামসুদ্দিন দিদার, ছাত্রদলের সাবেক সভাপতি রাজীব আহসান, ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, সিনিয়র সহ সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুর রহমান আমিন প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App