কুয়াশাচ্ছন্ন ভালোবাসা

আগের সংবাদ

শিশিরসিক্ত পৌষ

পরের সংবাদ

রাজধানীতে কাভার্ডভ্যানের ধাক্কায় রিকশা আরোহী নিহত

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: জানুয়ারি ২৩, ২০২০ , ৯:৪২ অপরাহ্ণ

রাজধানীর ওয়ারীতে টয়েনবি সার্কুলার রোড কাভার্ডভ্যানের ধাক্কায় রিকশা আরোহী শাহারা তালুকদার (২৩) নামের এক তরুণী নিহত ও তার মা নাদিরা পারভীন আহত হয়েছে। বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) বেলা সাড়ে তিনটার দিকে রোডের মামুন ম্যানশন গলিতে এ দুর্ঘটনা ঘটে। নিহত শাহারা মালিবাগের ড্রাগন কোম্পানির মেডিকেল ডিপার্টমেন্টের নার্স অ্যাসিস্ট্যান্ট হিসেবে চাকরি করতেন। ঢাকা মেডিকেল কলেজ মর্গে ময়না তদন্ত শেষে রাতে শাহারার মৃতদেহ গ্রামের বাড়ির উদ্যেশ্যে নিয়ে যায়।

নিহত শাহারার ছোট বোন জামাই মো. লাবিব হোসেন জানান, পিরোজপুর নেছারাবাদ উপজেলার আউড়িয়া গ্রামের মৃত শাহাদাত তালুকদারের মেয়ে শাহারা। তিন বোনের মধ্যে মেঝো শাহারা। পরিবার নিয়ে মুগদা মানিকনগর কুমিল্লা পট্টির রাসেদের বাড়িতে ভাড়া থাকতো। অবিবাহিতা ছিলো সে। বৃহস্পতিবার বেলা ৩টার দিকে মায়ের সাথে রিকশায় করে আজিমপুরে বড় বোন সুমাইয়ার বাসায় যাচ্ছিলো। রিকশাটি টয়েনবী সার্কুলার রোডে গেলে একটি কাভার্ডভ্যান রিকশাটিকে ধাক্কা দেয় বলে জানতে পেরেছি। এতে শাহারা ঘটনাস্থলেই মারা যায়। আর তার মা নাদিরাকে শাহজাহানপুর পেন্টাসিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার মাথায় ৪টি সেলাই করা হয়েছে।

ওয়ারী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মঞ্জুরুল হাবিব জানান, সাহারা তালুকদার ও তার মা নাদিরা পারভীন রিকশাযোগে যাওয়ার সময় ওয়ারী টয়েনবি সার্কুলার রোড মামুন মেনশন গলিতে করতোয়া কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ড ভ্যান রিক্সাটিকে ধাক্কা দেয়। এতে ছিটকে পড়ে গেলে চাকার নিচে পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হয় শাহারা। আর আহত নাদিরা পারভিনকে পেন্টাসিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি জানান, দুর্ঘটনার পরপরই কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়েছে। আর চালককেও আটক করা হয়েছে। ময়না তদন্ত শেষে শাহারার মৃতদেহ গ্রামের বাড়ির উদ্যেশ্যে নিয়ে গেছে স্বজনরা।

এসএইচ