আশায়-আশঙ্কায় ৩৬ ওয়ার্ড

আগের সংবাদ

সিয়াম-পূজার ‘শান’ এ আরমান মালিক

পরের সংবাদ

বরের বাবার হাত ধরে পালালেন কনের মা!

প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২০ , ৯:৫৪ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ২২, ২০২০ , ৯:৫৪ পূর্বাহ্ণ

এনগেজমেন্ট হয়েছিল আগেই। বিয়ের দিনও ঠিক হয়েছিল। সেই মতো বিয়ের প্রস্তুতি শুরু করেছিলেন বর ও কনে। কিন্তু বিয়ের কয়েক দিন আগে বরের বাবার হাত ধরেই পালিয়ে গেলেন কনের মা! এ ঘটনার জেরে স্থগিত হয়ে গেছে বিয়ে। আর সামাজিকভাবে প্রচণ্ড অস্বস্তির মধ্যে দিন কাটাচ্ছেন ওই দুই কমবয়সী যুবক-যুবতী।

জানা গেছে, ছোটবেলার অসফল প্রেম পরিণতি না পাওয়ায় পরিণত বয়সে এসে এভাবেই তার সমাপ্তি ঘটালেন দুই ‘হবু’ বেয়াই ও বেয়াইন। সম্প্রতি চাঞ্চল্যকর এ ঘটনা ঘটেছে ভারতের গুজরাটে। যুবকের বাড়ি গুজরাটের কাতারগ্রাম এলাকায়। তার বাবার বয়স ৪৮ বছর। তিনি একজন বস্ত্র ব্যবসায়ী। ১০ জানুয়ারি থেকেই তিনি পলাতক। অন্যদিকে যুবতীর বাড়ি নভসারি এলাকায়। তার মায়ের বয়স ৪৬ বছর। তিনিও ওই সময় থেকেই পলাতক। দুজনের পরিবারই পুলিশের কাছে নিখোঁজ ডায়েরি করেছে।

ওই দুই পরিবারের এক আত্মীয় জানান, যুবতীর মা ও যুবকের বাবা ছিলেন ছোটবেলার বন্ধু। তাদের মধ্যে প্রেমের সম্পর্কও ছিল। কিন্তু তাদের প্রেম পরিণতি পায়নি। ছেলে ও মেয়ের বিয়ের সম্বন্ধের জন্য যোগাযোগ হওয়ার পর এ ঘটনা ঘটিয়েছেন তারা।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়