তীব্র শীতে ছুটির আগেই বাড়ি ফিরছে শিক্ষার্থীরা

আগের সংবাদ

উৎসবমুখর শিল্পকলা একাডেমি

পরের সংবাদ

রাজধানীতে প্রেমিকের বাসায় প্রেমিকার আত্মহত্যা

প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২০ , ৭:৪১ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২১, ২০২০ , ৭:৪১ অপরাহ্ণ

রাজধানীর পূর্ব রামপুরায় প্রেমিকের বাসায় গিয়ে জয়নব (৩০) নামের এক নারী আত্মহত্যা করেছে বলে অভিযোগ করা হয়েছে। মঙ্গলবার (২১ জানুয়ারি) বিকেল ৫টার দিকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঢামেক হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, ওই নারীর গলায় দাগ রয়েছে। তাকে নয়ন নামের আরেক নারী হাসপাতালে নিয়ে এসেছে। সে দাবি করেছে মেয়েটিকে সে ঠিকমত চিনেনা। তার ভাই কমলের (৩৫) সাথে তার প্রেমের সম্পর্ক। এই সম্পর্কের জের ধরেই আজ বাসায় এসে কমলের সাথে ঝগড়ার এক পর্যায়ে রুমের দরজা বন্ধ করে গলায় ফাস দিয়ে আত্মহত্যা করে সে। ঘটনাটি রামপুরা থানায় জানানো হয়েছে। নয়ন নামের ওই নারীকে আটক করে ক্যাম্পে বসিয়ে রাখা হয়েছে।

নয়ন নামের ওই নারী দাবি করেন, তারা পূর্ব রামপুরা হাই স্কুল রোডের ২৬৭/২, ২৬৭/৩ নম্বর ৮তলা বাসার চতুর্থ তলায় নিজেদের ফ্ল্যাটে থাকে। ২ভাই ২বোনের মধ্যে সবার ছোট কমল। একটি এনজিওতে চাকরি করে সে। কমল পাশের ফ্ল্যাটে থাকে। কমল মাদকাসক্ত ছিলো। তার বউ ১বছর আগে ডিভোর্স দিয়ে চলে গেছে। ২বছরের একটি ছেলেও আছে তার। জয়নব নামের ওই মেয়ের সাথে কমলের প্রেমের সম্পর্ক আছে।

তিনি বলেন, বেলা ৩টার দিকে কমলের সাথেই বাসায় আসে জয়নব। এরপর কমলের সাথে ঝগড়া হয় দুজনের। এক পর্যায়ে কমল বাসা থেকে চলে গেলে পরে মেয়েটি বাসার ভিতরে আরেকটি রুমে গিয়ে দরজা বন্ধ করে দেয়। এরপর তিনি তাকে দরজা খুলার জন্য ডাকাতে থাকলেও কোনো সাড়াশব্দ দেয়না। পরে তিনি বাইরে থেকে মিস্ত্রি এনে দরজা ভেঙে ভিতরে ঢুকে দেখেন, সে ফ্যানের সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলছে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়