×

বিনোদন

‘মানিক চাঁদ’ চরিত্রে তৌকির আহমেদ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ জানুয়ারি ২০২০, ১০:০৮ এএম

‘মানিক চাঁদ’ চরিত্রে তৌকির আহমেদ

মানিক চাঁদ নাটকের দৃশ্য। ছবি: সংগৃহীত।

এবার একটি ধারাবাহিক নাটকে ‘মানিক চাঁদ’ চরিত্রে দেখা যাচ্ছে তৌকির আহমেদকে। শনিবার (১৮ জানুয়ারি) থেকে একুশে টিভির পর্দায় তৌকির আহমেদ অভিনীত নতুন নাটক ‘ইষ্টিকুটুম’র প্রচার শুরু হয়েছে।

নাটকে কুসুমপুর গ্রামের বেপারি পাড়ার তিন ভাই মিয়াচান বেপারি, মোলায়েম বেপারি এবং মখমল বেপারি। তিন ভাইয়ের মধ্যে সর্ম্পক বেশ ভালো। কিন্তু মিয়াচান বেপারি মারা যাওয়ার পর আলাদা হয়ে যায় তিন পরিবার। ঘটনাক্রমে মখমল বেপারি চেয়ারম্যান নির্বাচনে দাঁড়ায়। মিয়াচানের স্ত্রী হাজেরা বেগমও তার একমাত্র ছেলে মানিক চাঁদ বেপারিকে প্রতিদ্ব›িদ্বতায় দাঁড় করিয়ে দেয়। এতে দুজনই পরাজিত হয়। শুরু হয় চাচা-ভাতিজার দ্ব›দ্ব। জাকির হোসেন উজ্জ্বলের রচনায় নাটকটি নির্মাণ করছেন আল হারুন।

নাটক প্রসঙ্গে নির্মাতা বলেন, হাস্যরসের মাধ্যমে সমাজের বিভিন্ন অসঙ্গতি এ নাটকে তুলে ধরার চেষ্টা করেছি। ১০৪ পর্বের এ নাটকটি দর্শকের কাছে গ্রহণযোগ্যতা পাবে বলে আমার বিশ্বাস। নাটকটিতে সায়খুল চরিত্রে অভিনয় করেছেন ড. ইজাজ, জুলেখা চরিত্রে নাজিরা মৌ এবং মায়া চরিত্রে রোমানা স্বর্ণা। এছাড়া আরো অভিনয় করেছেন শফিক খান দিলু, রাশেদ মামুন অপু, ইমতু, পাপিয়া, হুমায়রা হিমু, নিলা, সঞ্জীব আহমেদ, অ্যানি খান প্রমুখ।

বঙ্গ প্রযোজিত এ নাটকটি প্রতি শনি থেকে সোমবার রাত ৮টা ৩০ মিনিটে একুশে টিভিতে প্রচার হবে। পাশাপাশি নাটকটি দেখা যাবে ‘বঙ্গ’ অনলাইন স্ট্রিমিংয়েও।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App