×

জাতীয়

১২নং ওয়ার্ডকে আদর্শরূপে গড়তে চান মামুন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ জানুয়ারি ২০২০, ০৮:১৩ পিএম

১২নং ওয়ার্ডকে আদর্শরূপে গড়তে চান মামুন

আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে বিজয়ী হলে ১২ নং ওয়ার্ডকে আদর্শ ওয়ার্ড হিসাবে গড়ে তোলা হবে উল্লেখ করে আওয়ামী লীগ মনোনিত কাউন্সিলর লাটিম মার্কার প্রার্থী মামুন রশিদ শুভ্র বলেন, দীর্ঘদিন ধরে ১২ নম্বর ওয়ার্ডের মানুষ উন্নয়ন থেকে বঞ্চিত। এই এলাকার অনুন্নত রাস্তাঘাট, অপরিচ্ছন্ন ড্রেনেজ ব্যবস্থা, সোয়ারেজ লাইনসহ নানা ধরণের ভোগান্তি এই এলাকার মানুষের নিত্য দিনের সঙ্গী। কাউন্সিলর নির্বাচিত হলে এ সকল সমস্যার সমাধান করা হবে।

রবিবার (১৯ জানুয়ারি) ১২নং ওয়ার্ডে গণসংযোগের সময় ভোটারদের কাছে এ প্রতিশ্রুতি দেন তিনি। তিনি বলেন, অতিতে এই এলাকার মানুয়ের বিপদে আপদে যে ভাবে পাশে ছিলাম ভবিষ্যতেও একই ভাবে থাকবে।

তিনি নির্বাচিত হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত ডিজিটাল ও উন্নত বাংলাদেশ গড়ার লক্ষ্যকে এগিয়ে নিয়ে যেতে চান। ভোটারদের সুখে দুঃখে পাশে থাকবেন বলে কথা দেন মামুন রশিদ। এছাড়াও দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে একসাথে কাজ করা হবে বলেও জানান তিনি। নাগরিক সুবিধা শতভাগ নিশ্চিত করাই তার মূল লক্ষ্য হবে বলেও ঘোষণা দেন তিনি। এর আগে গত শনিবার মামুন রশিদ শুভ্র’র লাটিম প্রতিকের বিশাল নির্বাচনী প্রচারনা অনুষ্ঠিত হয়। বিশাল নির্বাচনী মিছিলটি আবুজর গিফারী কলেজের সামনে থেকে শুরু হয়ে মালিবাগ, গুলবাগ, শান্তিবাগসহ বিভিন্ন পাড়া-মহল্লা প্রদক্ষিণ করে। এসময় স্থানীয় জনগণ এবং ভোটারদের ব্যাপক সাড়া পান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App