১২নং ওয়ার্ডকে আদর্শরূপে গড়তে চান মামুন

আগের সংবাদ

ঋণের প্রবৃদ্ধি বাড়াতে পদক্ষেপ নেবে কেন্দ্রীয় ব্যাংক

পরের সংবাদ

সন্তানদের মেসেঞ্জারে নজর রাখুন

মইদুল ইসলাম মধু, পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধিঃ

প্রকাশিত হয়েছে: জানুয়ারি ১৯, ২০২০ , ৮:৩৫ অপরাহ্ণ

রাজশাহী জেলার পুলিশ সুপার (এসপি ) মোঃ শহিদুল্লাহ বিপিএম পিপিএম অভিভাবকদের উদ্দেশ্য করে বলেছেন, আপনার উঠতি বয়সি সন্তানদের মেসেঞ্জার চেক করে দেখুন সে তার বন্ধু বান্ধবদের সাথে কি ধরনের ছবি, কথা আদান প্রদান করছে। আপনারা যেটা চিন্তা করছেন সে চিত্র এর চেয়েও একশতগুন বেশি ভয়াবহ। তিনি সন্তানদের স্মার্টফোন ব্যবহারে অভিভাবকদের আরো সতর্ক থাকার আহবান জানানোর পাশাপাশি অপ্রাপ্ত বয়স্ক ছেলে মেয়েদের স্মার্টফোন থেকে দূরে রাখতে এমনকি যুবক সন্তানদের স্মার্টফোনে নজরদারী বাড়ানোরও পরামর্শ দেন।

আজ রোববার (১৯ জানুয়ারি) বিকেল সাড়ে ৫ টায় পুঠিয়া উপজেলা সদরে অবস্থিত পি এন সরকারী উচ্চ বিদ্যালয় চত্বরে বিশেষ আইনশৃঙ্খলা ও অপরাধ পরিস্থিতি সংক্রান্ত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য প্রদান কালে তিনি এসব কথা বলেন।

তিনি পুলিশ সদস্যদের উদ্দেশ্য করে বলেন, যে পুলিশ মাদক ব্যবসায়ীদের সহযোগীতা করে অপরাধীদের সহযোগীতা করে সে পুলিশ আমরা চাইনা। আমরা সেই পুলিশ চাই যে পুলিশ রাত বিরাতে বিপদগ্রস্ত অসহায় মানুষের পাশে দাড়িয়ে তাকে নির্স্বাথভাবে সহযোগীতা করে। যে পুলিশ জনগণের সাথে দুর্ব্যবহার করে অপরাধীদের সহযোগীতা করে আপনারা তাদের নাম ও নাম্বার আমাকে জানাবেন আমি পুলিশ সুপার হিসেবে কথা দিচ্ছি তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করবো।

সভার মধ্যভাগে আগতদের কাছে সমাজের নানা ধরনের সমস্যা নিয়ে উন্মুক্ত বক্তব্য শোনেন পুলিশ সুপার শহিদুল্লাহ।  সেই সাথে বাল্যবিবাহ, মাদক ছাড়াও বিভিন্ন সামাজিক সমস্যার সমাধানে স্থানীয় জনপ্রতিনিধি, মসজিদের ইমাম এমনকি সমাজের গন্যমান্য ব্যক্তিদের বিশেষ ভূমিকা রাখার আহবান জানান।

পুঠিয়া থানা পুলিশের আয়োজনে ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ওলিউজ্জামান, উপজেলা চেয়ারম্যান জি এম হিরা বাচ্চু, পৌর মেয়র রবিউল ইসলাম রবি, ইউপি চেয়ারম্যান সাজ্জাদ হোসেন মুকুল। আরো বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (পুঠিয়া সার্কেল) আবুল কালাম সাহেদ প্রমুখ।

মতবিনিময় সভায় উপজেলার বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক, শিক্ষার্থী, মসজিদের ইমাম, গ্রাম পুলিশ, সাংবাদিক ছাড়াও সমাজের গন্যমাণ্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

 

পুঠিয়া রাজশাহী

নকি