×

বিনোদন

নাটকে ফিরেছে দীপা-মৌ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ জানুয়ারি ২০২০, ০৪:১৭ পিএম

নাটকে ফিরেছে দীপা-মৌ

দীপা-মৌ

বছরের শুরুতেই পরিবারসহ ভারতে ঘুরতে গিয়েছিলেন অভিনেত্রী দীপা খন্দকার ও তাহমিনা সুলতানা মৌ। গত সপ্তাহে তারা দুজন টানা বেশ কয়েকদিন কলকাতার বিভিন্ন স্থানে নিজেদের মতো সময় কাটিয়ে দেশে ফিরেছেন। দেশে ফিরেই দীপা ও মৌ নিজেদের পেশাগত কাজে ব্যস্ত হয়ে উঠেছেন। এরই মধ্যে দীপা ও মৌ একসঙ্গে একটি ধারাবাহিক নাটকের কাজও শুরু করেছেন। নাটকটির নাম ‘সুতোয় বাঁধা সুখের পায়রা’। এটি নির্মাণ করছেন রুলীন রহমান।

 দেশের বাইরে ঘুরে আসা প্রসঙ্গে দীপা খন্দকার বলেন, ‘মৌ’র সঙ্গে আমার সম্পর্কটা পারিবারিক। যে কারণে তার সঙ্গে পরিকল্পনা করেই আসলে ঘুরতে যাওয়া। আমরা দুজনের মধ্যে বোঝাপড়াটাও চমৎকার। যে কারণে সময়টা দারুণ কাটে। সময়টা বেশ উপভোগ্য ছিলো। নতুন বছরের শুরুটা এক কথায় বেশ ভালো কাটলো।’

মৌ বলেন, ‘দীপা আপুর সঙ্গে গল্প করতে আড্ডা দিতে আমার সবসময়ই ভীষণ ভালো লাগে। তাই দেশের বাইরে ঘুরতে যাবার ক্ষেত্রে তার সঙ্গটা আমার কাছেও বেশ উপভোগ্যের। তিনি যেমন আমাকে বেশ বুঝেন, আমিও তাকে অন্তর দিয়েই বুঝার চেষ্টা করি। সবমিলিয়ে বছরের শুরুটা পরিবারসহ বাচ্চাদের নিয়ে খুব চমৎকার কেটেছে।’ ভারত থেকে ফিরে এসেই দীপা খন্দকার দূরন্ত টিভির নতুন ধারাবাহিক সৈম নজরুল পরিচালিত ‘মেছো তোতা গেছো ভূত’ নাটকের কাজ শুরু করেছেন। এই ধারাবাহিকের শুটিং চলছে।

তাহমিনা সুলতানা মৌ জানান, আগামী ২০ জানুয়ারি আরটিভিতে প্রচার চলতি ধারাবাহিক আল হাজেন পরিচালিত ‘ছায়াছবি’র শুটিংয়ে এবং ২৬ জানুয়ারি বিটিভিতে প্রচার চলতি ধারাবাহিক বদরুল আনাম সৌদ পরিচালিত ‘লুকোচুরি লুকোচুরি গল্প’ ধারাবাহিকের শুটিং করবেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App