×

জাতীয়

গ্রামীণফোনে সিইও হলেন আজমান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ জানুয়ারি ২০২০, ০৭:৫৯ পিএম

গ্রামীণফোনে সিইও হলেন আজমান

প্রথমবারের মতো গ্রামীণফোনে সিইও হলেন ইয়াসির আজমান/ ছবি: সংগ্রহীত

প্রথমবারের মতো বাংলাদেশী কোনো ব্যক্তিকে প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে নিয়োগ দেয়া হয়েছে দেশের সবচেয়ে বড় মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোনে। বৃস্পতিবার কোম্পানির ডেপুটি সিইও ইয়াসির আজমানকে এই পদে নিয়োগ দেয়া হয়। তিনি গ্রামীণফোনের বর্তমান প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মাইকেল ফোলির স্থলাভিষিক্ত হবেন।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে গ্রামীণফোন জানায়, এর আগে আজমান ২০১৫ সালের জুন থেকে সিএমও এবং ২০১৭ সালের মে মাস থেকে ডেপুটি সিইও ও সিএমও হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। তিনি টেলিনর গ্রুপের বিতরণ ও ই-বিজনেস বিভাগের প্রধান এবং টেলিনরের হয়ে বিভিন্ন দেশে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন।

এ প্রসঙ্গে গ্রামীণফোনের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান পেটার বি ফারবার্গ বলেন, ইয়াসির আজমান ডেপুটি সিইও ও সিএমও হিসাবে টেলিনর গ্রুপে বাণিজ্যিকভাবে সফল অপারেশন পরিচালনা করে আসছেন। আমি বিশ্বাস করি, আজমান সিইও হিসাবেও তার নতুন চ্যালেঞ্জে একইভাবে সফল হবেন। এদিকে নতুন সিইওর দায়িত্ব পাওয়া প্রসঙ্গে আজমান বলেন, সাড়ে সাত কোটি গ্রাহককে আরো উন্নত সেবা দেয়ার অঙ্গীকার রয়েছে আমাদের। ডিজিটাল বাংলাদেশ, সামাজিক ক্ষমতায়ন এবং আমাদের গ্রাহকদের জন্য যা গুরুত্বপূর্ণ তার সাথে যোগাযোগ করিয়ে দিতে আমি দৃঢ়ভাবে বিশ্বাসী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App