×

রাজনীতি

প্র‌তি‌দিন নতুন পদ্ধ‌তি‌তে প্রচা‌রণায় বাধ‌া: তাবিথ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ জানুয়ারি ২০২০, ১২:১৬ পিএম

প্র‌তি‌দিন নতুন পদ্ধ‌তি‌তে প্রচা‌রণায় বাধ‌া: তাবিথ

প্রচারণা চালাচ্ছেন তাবিথ আউয়াল। ছবি: ভোরের কাগজ।

প্র‌তি‌দিন নতুন নতুন পদ্ধ‌তি‌তে প্রচার প্রচারণায় বাধা দেওয়া হ‌চ্ছে ব‌লে অভি‌যোগ ক‌রে‌ছেন ঢাকা উত্তর সি‌টি কর‌পোরশ‌নের বিএন‌পির মেয়র প্রার্থী তা‌বিথ আউয়াল। বুধবার (১৫ জানুয়ারি) সকাল সা‌ড়ে ১০টায় উত্তর বাড্ডা রহমাতুল্লাহ গা‌র্মেন্টসের সাম‌নে থে‌কে দলীয় নেতাকর্মী‌দের নি‌য়ে প্রচারণা শুরুর পর তি‌নি এ অ‌ভি‌যোগ ক‌রেন।

তা‌বিথ আউয়াল ব‌লেন, এত‌দিন বিএন‌পি প্রার্থী‌দের পোস্টার ছি‌ড়ে ফেলা হ‌তো। এখন মাইক কে‌ড়ে নেয়া হ‌চ্ছে। পোস্টার না লাগা‌তে হু‌মকি ধাম‌কি দেওয়া হ‌চ্ছে। হামলা করা হ‌চ্ছে। অ‌নেক‌কে গ্রেপ্তার করা হ‌চ্ছে।

‌ই‌সির প্র‌তি আহবান জা‌নি‌য়ে তি‌নি ব‌লেন, প্রচা‌ণার আর ১২ দিন বাকী আ‌ছে। এই সম‌য়ে ‌যেন সব প্রার্থীরা সমানভা‌বে প্রচারণা চালা‌তে পা‌রে সে ব্যবস্থা ইসি করবেন বলে আশা করছি।

তিনি আরো ব‌লেন, এই এলাকার জলবদ্ধতা ও সরু এলাকায় যানজট নিরস‌নে কাজ কর‌বো। নারী শিশুসহ সক‌লের নিরাপত্তায় কাজ কর‌বো। খোলা জায়গায় হাটার ব্যবস্থা করা হ‌বে।

আ‌তিকুল ইসলাম চা বা‌নি‌য়ে প্রচারণায় জনগণ‌কে আকৃষ্ট কর‌ছেন আপ‌নি এ রকম কিছু কর‌বেন ‌কি-না সাংবা‌দিক‌দের এমন প্র‌শ্নের জবা‌বে তা‌বিথ ব‌লেন, ওটা তার ব্যাপার । আ‌মি জনগ‌ণের কা‌ছে যা‌চ্ছি। ভোট চা‌চ্ছি। ব্যাপক সাড়া পা‌চ্ছি। জনগণ ভোট দি‌তে পার‌লে ধা‌নের শী‌ষের বিজয় নি‌শ্চিত। তা‌বিথ আউয়া‌লের একটা ছ‌বি নি‌য়ে অপপ্রচার কর‌ছে অ‌নে‌কে। এটা থে‌কে বিরত থাকার অনু‌রোধ জানান তি‌নি।

এর প‌রে ৪১ নম্বর ওয়ার্ডের উত্তর বাড্ডার পশ্চিম পদরদিয়া, পূর্ব পদরদিয়া, সাতারকূল বাজার, ইসলামবাগ হয়ে মগাইর; ৪২ নম্বর ওয়ার্ডের মগাইর থেকে শুরু হয়ে রহমাতুল্লাহ কলেজ, আকছারটেক, বেরাইদ থেকে নামার বাজার হয়ে ফকিরখালি;  ৪৩ নম্বর ওয়ার্ডের ডুমনী কালিন্দীর হয়ে পাতিলা মাউস তাউল খেলনা, তলনা এবং  ১৭ নম্বর ওয়ার্ডের জোয়ার সাহারা, কুড়িল, কুরাতলী, তিন'শ ফিট ফ্লাইং ওভার পর্যন্ত গণসং‌যোগ কর‌বেন তি‌নি।

এসময় উপ‌স্থিত ছি‌লেন, বিএনপির জলবায়ু বিষয়ক সহ সম্পাদক মোস্তা‌ফিজুর রহমান, নির্বাহী ক‌মি‌টির সদস্য নিপুন রায় চৌধুরী, যুবদ‌লের সভাপ‌তি সাইফুল আলম নীরব, ম‌হিলা দ‌লের সাধারণ সম্পা‌দিকা সুলতানা আহ‌মেদ, যুবদ‌ল ঢাকা মহানগর উত্ত‌রের সভাপ‌তি এসএম জাহাঙ্গীর হো‌সেনসহ বিএন‌পি ও তার অঙ্গ সহ‌যো‌গি সংগঠ‌নের নেতাকর্মীরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App