ইমরান-পূজার ‘তুমি শুধু আমার’

আগের সংবাদ

ঢাবির ৬৩ শিক্ষার্থীকে আজীবন বহিষ্কার

পরের সংবাদ

সঙ্গীত কুমারের দাবি ‘ঐশ্বরিয়া আমার মা’

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: জানুয়ারি ১৪, ২০২০ , ১২:২৯ অপরাহ্ণ

বলিউড তারকা ঐশ্বরিয়া রাইকে মা বলে দাবি করছেন ৩২ বছর বয়সী এক যুবক। অন্ধ্র প্রদেশের এই যুবকের নাম সঙ্গীত কুমার। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ২০১৮ সালের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যে ভিডিওতে সঙ্গীত কুমার নামের এক যুবক বলিউডের অভিনেত্রী ঐশ্বরিয়া রাইকে মা বলে দাবি করেন! ভিডিও থেকে জানা যায়, যুবকটির জন্ম ঐশ্বরিয়ার মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় মুকুট জেতার ৬ বছর আগেই।

১৯৮৮ সালে লন্ডনে আইভিএফ পদ্ধতিতে সঙ্গীতের জন্ম হয়। জন্মের পর থেকে দুই বছর বয়স পর্যন্ত ঐশ্বরিয়ার মা-বাবা বৃন্দা রাই ও কৃষ্ণরাজ রাইয়ের কাছে ছিলেন সঙ্গীত। পরবর্তী সময়ে ৩ বছর বয়স থেকে ২৭ বছর বয়স পর্যন্ত ভারতের চোদাভারামে বড় হয়েছেন তিনি। সঙ্গীতের কাছে অবশ্য এই দাবির সত্যতা প্রমাণের কোনো দলিল নেই। তার দাবি, আত্মীয়দের প্ররোচনায় তিনি ঐশ্বরিয়ার সঙ্গে যোগাযোগের চেষ্টা করেননি এতদিন। আর প্রমাণের কোনো কাগজও নেই। থাকলে আরো আগে তিনি মায়ের কাছে ফেরার দাবি জানাতেন। তবে এখন মাকে ফিরে পেতে চান তিনি। তিনি ঐশ্বরিয়ার সঙ্গে মুম্বাইতে থাকতে চান।

প্রসঙ্গত, ২০০৭ সালে অভিষেক বচ্চনকে বিয়ে করনে ঐশ্বরিয়া। এরপর ২০১১ সালে তাদের প্রথম সন্তান আরাধ্যের জন্ম। যুবকের এ দাবির বিষয়ে ঐশ্বরিয়া এখনো কোনো মতামত জানাননি।

এমএইচ