ফাইনালে উঠার লড়াই

আগের সংবাদ

ইরান ছাড়লেন আলিজাদেহ

পরের সংবাদ

বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল উপলক্ষে র‌্যালি

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: জানুয়ারি ১৪, ২০২০ , ১০:৫৪ অপরাহ্ণ

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ব্যবস্থাপনায় বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টের খেলা বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। এ ছাড়াও বাফুফের আওতাধীন জেলা ফুটবল এসোসিয়েশনগুলোর সহযোগিতায় জাতির জনকের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে শ্রদ্ধা প্রদর্শনপূর্বক ‘বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশিপ’-এর খেলা আগামী ১৭ জানুয়ারি থেকে সব জেলা ফুটবল দল, সার্ভিসেস দল (বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ নৌবাহিনী, বাংলাদেশ বিমানবাহিনী ও বাংলাদেশ পুলিশ), বাংলাদেশ ক্রীড়া শিক্ষাপ্রতিষ্ঠান এবং বাফুফের আওতাধীন বিশ্ববিদ্যালয় ফুটবল দল ও শিক্ষা বোর্ডগুলোর অংশগ্রহণে দেশব্যাপী অনুষ্ঠিত হবে।
চলছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর কাউন্টডাউন। বছরজুড়েই ক্রীড়াঙ্গনে থাকছে নানা আয়োজন। এ উপলক্ষে গতকাল দুপুর ১২টায় বাফুফে ভবন থেকে এবং দেশব্যাপী ৬৩টি জেলা থেকে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়।

ওই র‌্যালিতে অংশ নেন বাফুফে সভাপতি এবং সাধারণ সম্পাদকসহ বাংলাদেশ প্রিমিয়ার লিগ, বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগ, প্রথম বিভাগ, দ্বিতীয় বিভাগ, তৃতীয় বিভাগ, পাইওনিয়ার ফুটবল লিগের কর্মকর্তা ও খেলোয়াড়রা, সাবেক জাতীয় ফুটবল খেলোয়াড়, প্রশিক্ষক, সাংবাদিক, রেফারিসহ ক্রীড়ামোদি দর্শকরা।
১০ জানুয়ারি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসে কাউন্টডাউন ঘড়ি উদ্বোধনের মধ্যে দিয়ে শুরু হয়েছে ‘মুজিববর্ষে’র ক্ষণগণনা। ১৭ মার্চ স্বাধীনতার মহান স্থপতির শততম জন্মবার্ষিকী। ২০২১ সালের ১৭ মার্চ পর্যন্ত এক বছরকে ‘মুজিববর্ষ’ হিসেবে পালন করবে সরকার। নানা আয়োজনের মধ্যে খেলাধুলায়ও রয়েছে ১০০টির মতো ইভেন্ট।