×

জাতীয়

কেউ আমাদের বিজয় ঠেকাতে পারবে না

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ জানুয়ারি ২০২০, ০২:০০ পিএম

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেন বলেছেন, যতই বাধা আসুক কেউ আমাদের থামাতে পারবে না। ইনশাআল্লাহ বিজয় আমাদের আসবেই। গতকাল রবিবার (১২ জানুয়ারি) বিকেল ৪টায় রাজধানীর পুরনো ঢাকার লক্ষ্মীবাজার কবি নজরুল মোড়ে সংক্ষিপ্ত পথসভায় তিনি এসব কথা বলেন। যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুসহ স্থানীয় শত শত নেতাকর্মী ইশরাকের সঙ্গে ছিলেন। এ সময় প্রচারে সরকারি দলের পক্ষ থেকে নানাভাবে বাধা দেয়া হচ্ছে বলে অভিযোগ করেন ইশরাক হোসেন।

সরকারের উদ্দেশে দক্ষিণ সিটির বিএনপি মনোনীত এই মেয়র প্রার্থী বলেন, আমরা মুক্তিযোদ্ধার সন্তান। কোনোভাবেই আমাদের দমানো যাবে না। আপনাদের কত শক্তি আছে দেখান। কত পুলিশ আছে দেখান, আমরা ভোটের মাঠে অবিচল থাকব। নগরবাসীর উদ্দেশে তিনি বলেন, আশা করি, আপনারা আমাদের পাশে থাকবেন, গণতন্ত্র মুক্ত করবেন, দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্ত করবেন।

এর আগে নয়াবাজারে নির্বাচনী অফিস উদ্বোধন করেন ইশরাক। এ ছাড়া কলতাবাজার-মিউনিসিপ্যাল মার্কেট, পানির ট্যাংকি, বাহাদুর শাহ পার্ক, বাংলাবাজার, শ্যামবাজার, সূত্রাপুর, লক্ষ্মীবাজার এলাকায় গণসংযোগ করেন ইশরাক। দুপুর সোয়া ১২টায় ঢাকা জেলা ও দায়রা জজ আদালতের সামনে থেকে গণসংযোগ শুরু করেন ইশরাক। বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন এ গণসংযোগ উদ্বোধন করেন।

নির্বাচনী প্রচারণা শুরুর আগে ঢাকাকে উন্নত ও আধুনিক করে গড়ে তোলার অঙ্গীকার করে ইশরাক বলেন, গত ১৩ বছরে এই ঢাকাকে ধ্বংস করে ফেলা হয়েছে। এই অবস্থা চলতে থাকলে ঐতিহ্যবাহী ঢাকা একদিন পুরোপুরি ধ্বংস হয়ে যাবে। এই অবস্থার পরিবর্তন করতে হবে আমাদেরই। আর এই পরিবর্তনের জন্য আপনারা ধানের শীষে ভোট দিন।

ইশরাকের প্রচারণায় অংশ নেয়া বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেন, ঢাকাকে আধুনিক ও উন্নত করতে ইশরাক হোসেনের বিকল্প নেই। আমাদের প্রার্থী বাবা-চাচাদের কাছ থেকে শিক্ষা নিয়েছে, ঢাকা উন্নত করার জন্য তার থেকে আর কোনো ভালো প্রার্থী নেই বলেও মন্তব্য করেন তিনি।

এরপরে কোতোয়ালি ও সূত্রাপুর থানার বিভিন্ন এলাকায় প্রচারণা চালান ইশরাক। তার সঙ্গে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, কাজী আবুল বাশারসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মী এই কর্মসূচিতে অংশ নেন। সন্ধ্যায় ৩৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মেহেরুন্নেসার নির্বাচনী ক্যাম্পে হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেন ইশরাক।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App