দিনাজপুরে বন্দুকযুদ্ধে নিহত ২

আগের সংবাদ

প্রতিপক্ষের হামলা মোকাবেলায় প্রস্তুত ইশরাক

পরের সংবাদ

আসছে ‘মিশন এক্সট্রিম’র সিক্যুয়াল

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: জানুয়ারি ১৩, ২০২০ , ১২:২৩ অপরাহ্ণ

সিনেমার পোস্টার প্রকাশ করে সিনেমাপ্রেমীদের মনে সাড়া জাগিয়েছে ‘মিশন এক্সট্রিম’ টিম। সিনেমাটি ঘিরে যখন চারদিকে আগ্রহ-কৌত‚হল তখন এলো দারুণ খবর। সিনেমাটি মুক্তির আগেই তার সিক্যুয়াল নির্মাণ হচ্ছে! গতকাল ‘মিশন এক্সট্রিম’র আরেক নির্মাতা সানি সারওয়ার জানান, ‘মিশন এক্সট্রিম’র একসঙ্গে দুই কিস্তি নির্মিত হচ্ছে। হলিউড কিংবা বলিউডে এমন চর্চা থাকলেও বাংলাদেশে এভাবে সিনেমা নির্মাণ আগে দেখা যায়নি। আমরা একটা নতুন ট্রেন্ড শুরু করলাম। দুই পর্বের পরিকল্পনা নিয়েই স্ক্রিপ্ট লেখা হয়েছিল। পরবর্তী সময়ে একটি বিশেষ কারণে এক পর্বতেই সীমাবদ্ধ থেকে শুটিংয়ের পরিকল্পনা করি। কিন্তু প্রথম পর্বের শুটিং শুরু করার কিছুদিনের মধ্যেই গল্পের ব্যাপ্তি এবং সিনেমার সৌন্দর্য বৃদ্ধির খাতিরে দ্বিতীয় পর্বের শুটিং করা জরুরি হয়ে পড়ে। তাই বর্তমানে দ্বিতীয় পর্বের শুটিং চলছে। আশা করছি দুটি পর্বই দর্শকদের কাছে সমভাবে উপভোগ্যের হবে।

সিনেমাটি দুটি পর্বে বিভক্ত হলেও প্রতিটি পর্বে রয়েছে একটি পূর্ণাঙ্গ গল্পের আবহ। দুটি পর্বে গল্পের প্লট এক হলেও দর্শক দুই পর্বে দুই ধরনের থ্রিলের আমেজ পাবেন। পাশাপাশি দ্বিতীয় পর্ব বা সিক্যুয়ালের নামেও কিছুটা ভিন্নতা থাকবে। গত বছরের ২০ মার্চ ঢাকায় সিনেমার শুটিং শুরু হয়। বর্তমানে রাজধানীর উত্তরায় সিনেমার দ্বিতীয় পর্বের শুটিং চলছে।

প্রসঙ্গত, ‘কপ ক্রিয়েশন’র ব্যানারে নির্মিত বাংলাদেশের পুলিশ অ্যাকশন থ্রিলার ‘মিশন এক্সট্রিম’ ফ্র্যাঞ্চাইজি। ক্রাইম, থ্রিল, সাসপেন্স এবং অ্যাকশননির্ভর মৌলিক গল্পের ওপর ভিত্তি করে সিনেমাটি যৌথভাবে নির্মাণ করছেন সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ। সিনেমাটিতে আরিফিন শুভর সঙ্গে অভিনয় করছেন ঐশী। এছাড়া রয়েছেন সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ জাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমাম, তাসকিন রহমানসহ অনেকে।

এমএইচ