×

জাতীয়

পোস্টার ছিঁড়ে ফেলার অভিযোগ মেয়রপ্রার্থীর

Icon

nakib

প্রকাশ: ১২ জানুয়ারি ২০২০, ০৮:২৩ পিএম

পোস্টার ছিঁড়ে ফেলার অভিযোগ মেয়রপ্রার্থীর

মেয়রপ্রার্থী মো. আকতারুজ্জামান ওরফে আয়াতুল্লাহ

আসন্ন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে নির্বাচনী পোস্টার ও ব্যানার ছিড়ে ফেলার অভিযোগ করেছেন মেয়রপ্রার্থী মো. আকতারুজ্জামান ওরফে আয়াতুল্লাহ । একই সঙ্গে নিরাপত্তার জন্য সার্বক্ষণিক পুলিশ চেয়েছেন তিনি।
আজ রবিবার (১২ জানুয়ারি) দুপুরে তিনি ঢাকা দক্ষিণ সিটি কর্পেোরেশন নির্বাচনের রির্টানিং কর্মকর্তা আবদুল বাতেনের কাছে লিখিত অভিযোগ দিয়েছেন। আবদুল বাতেন বিষয়টি দেখবেন বলে আশ্বাস দিয়েছেন তাকে। বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী হিসেবে ‘ডাব’ প্রতীকে মেয়র নির্বাচন করা আকতারুজ্জামান বলেন, গত ১০ জানুয়ারি প্রতীক বরাদ্দের পর আমি আমার প্রচারণা শুরু করি। যার অংশ হিসেবে বিভিন্ন জায়গায় আমার পোস্টার ও ব্যানার টাঙানো হয়। কিন্তু কতিপয় ব্যক্তি সেসব পোস্টার ও ব্যানার ছিঁড়ে ফেলেছেন। আজ রবিবারের ঘটনার বর্ণনা দিয়ে তিনি বলেন, সকালে মৎস্যভবন সংলগ্ন রমনা পার্কের গেটে পোস্টার ও লিফলেট বিতরণের সময় বাংলাদেশ কংগ্রেসের প্রেসিডেন্ট অ্যাডভোকেট কাজী রেজাউল হোসেনের উপস্থিতিতে কতিপয় ব্যক্তি পোস্টার ও ব্যানার ছিঁড়ে ফেলেন। প্রতিবাদ করলে তারা কোন জবাব না দিয়ে দ্রুত এলাকা ত্যাগ করেন।
একই সঙ্গে রমনা পার্কে প্রাতঃভ্রমণকারীদের সঙ্গে গণসংযোগেও তারা বাঁধা দেয়। আরেক আবেদনে আকতারুজ্জামান লেখেন, দেশে অতীতের নির্বাচনীকালীন সময়ে সংগঠিত হয় হত্যা, গুমসহ নানা অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে। যার প্রেক্ষাপটে আমার জীবন বিপন্ন হওয়ার আশংকা অমূলক নয়। এ প্রেক্ষিতে নির্বাচনীকালীন সার্বক্ষণিক পুলিশি নিরাপত্তা দেওয়ার অনুরোধ করছি আমি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App