×

জাতীয়

ঢাকাস্থ শরীয়তপুর সাংবাদিক সমিতির নতুন কমিটি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ জানুয়ারি ২০২০, ০৩:৩৩ পিএম

ঢাকাস্থ শরীয়তপুর সাংবাদিক সমিতির নতুন কমিটি

সভাপতি মোজাম্মেল হক ও সাধারণ সম্পাদক আতাউর রহমান

শরীয়তপুর সাংবাদিক সমিতি, ঢাকার নতুন কার্য নির্বাহী কমিটিতে যুগান্তরের মোজাম্মেল হক সভাপতি ও সমকালের আতাউর রহমান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। শুক্রবার (১০ জানুয়ারি) রাজধানীর সেগুনবাগিচায় রয়েল হল পার্টি সেন্টারে অনুষ্ঠিত সংগঠনের দ্বিবার্ষিক সাধারণ সভায় সদস্যরা দুই বছরের জন্য এই নেতৃত্ব নির্বাচন করেন।

২০২০-২১ সালের জন্য ২৭ সদস্যের কার্য নির্বাহী কমিটিতে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন বাংলাভিশনের বেনজীর আহমেদ, চ্যানেল আইয়ের রেজাউল হক, প্রথম আলোর রোজিনা ইসলাম, ফিন্যান্সিয়াল এক্সপ্রেসের আনিছুর রহমান ও নয়া দিগন্তের মনির হোসেন। যুগ্ম সম্পাদক নির্বাচিত হয়েছেন আমার সংবাদের আসাদুজ্জামান আজম ও বাসসের মহসিন বেপারী। সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন মহিউদ্দিন তুষার ও সহ-সাংগঠনিক সম্পাদক হয়েছেন দেশ টেলিভিশনের হাসান শাব্বির।

কমিটির অপর পদগুলোর মধ্যে অর্থ সম্পাদক গণমুক্তির সাহাদাত হোসেন, দপ্তর সম্পাদক সংবাদ মোহনার ফেরদৌস আহমেদ রূপক, সমাজ কল্যাণ সম্পাদক ইন্ডিপেনডেন্ট টিভির সৈয়দ গাফ্ফার মাহমুদ তপন, প্রচার ও প্রকাশনা সম্পাদক এটিএন বাংলার মনির হোসেন, ক্রীড়া সম্পাদক আমার সংবাদের রাজীবুল ইসলাম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক একই পত্রিকার মাহমুদুল হাসান এবং নারী সম্পাদক পদে বৈশাখী টিভির ফারহানা যুথী নির্বাচিত হয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App