×

জাতীয়

ঢাকাকে আধুনিক-উন্নত নগর গড়বো: ইশরাক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ জানুয়ারি ২০২০, ০৪:০৭ পিএম

ঢাকাকে আধুনিক-উন্নত নগর গড়বো: ইশরাক

বক্তব্য দেন মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন

রাজধানী ঢাকাকে উন্নত এবং আধুনিকায়ন করে গড়ে তোলার অঙ্গীকার ব্যক্ত করেছেন বিএনপি মনোনীত ঢাকা দক্ষিণের মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। এজন্য তিনি ধানের শীষে ভোট চেয়েছেন। রবিবার ( ১২ জানুয়ারি) জজকোর্ট চত্বর থেকে নির্বাচনী প্রচারণা শুরুর প্রাক্কালে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, গত ১৩ বছরে এই ঢাকাকে ধবংস করে ফেলা হয়েছে। এই অবস্থা আর চলতে দেয়া যায় না। এভাবে চললে ঐতিহ্যবাহী ঢাকা একদিন পুরোপুরি ধ্বংস হয়ে যাবে। এই অবস্থার পরিবর্তন করতে হবে আমাদেরই। আর এই পরিবর্তনের জন্য আপনারা ধানের শীষে ভোট দিন।

ইশরাকের প্রচারণায় অংশ নেয়া বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেন, ঢাকাকে আধুনিক ও উন্নত করতে ইশরাক হোসেনের বিকল্প নেই। আমাদের প্রার্থী বাবা-চাচাদের কাছ থেকে শিক্ষা নিয়েছে, ঢাকা উন্নত করার জন্য তার থেকে আর কোনো ভালো প্রার্থী নেই বলেও মন্তব্য করেন তিনি।

ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন আজ কোতয়ালী ও সুত্রাপুর থানার বিভিন্ন এলাকায় প্রচারণা চালাবেন। তার সঙ্গে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, চেয়ারপারসনের উপদেষ্ট আবদুস সালাম, যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, কাজী আবুল বাশারসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী এই কর্মসূচিতে অংশ নিয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App