×

বিনোদন

জন্মদিনে ভালোবাসায় সিক্ত রুনা খান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ জানুয়ারি ২০২০, ০৩:৪১ পিএম

জন্মদিনে ভালোবাসায় সিক্ত রুনা খান

রুনার জন্মদিনে একত্রে অভিনয় শিল্পীরা।

অভিনেত্রী রুনা খানের জন্মদিন ১১ জানুয়ারি। গত বছরের ৮ ডিসেম্বর তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হয়েছেন। তাই এবারের জন্মদিনটা ছিল তার জন্যে আরো বিশেষ একটা দিন। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্তির আনন্দ এবং জন্মদিনে ভালোলাগার মুহূর্ত সবার সঙ্গে ভাগ করে নিতে ১১ জানুয়ারি রাজধানীর ফার্মগেটে তার নিজস্ব বাসভবনে এক ঘরোয়া আড্ডার আয়োজন করেছিলেন রুনা খান। সন্ধ্যার পর থেকে গভীর রাত পর্যন্ত তারকা শিল্পী, নির্মাতাসহ আরো অনেকেই উপস্থিত হয়েছিলেন সেই আয়োজনে। উপস্থিত হয়েছিলেন তারকা অভিনেত্রী ও সংসদ সদস্য সুবর্ণা মুস্তাফা।

সুবর্ণা মুস্তাফা বলেন, ‘সত্যি বলতে কী আমরা সবাই যার যার কাজে এতো বেশি ব্যস্ত থাকি যে আমাদের দেখা খুব কম হয়। কিন্তু কারো না কারো কোনো একটি উপলক্ষকে ঘিরে অনুষ্ঠানে সবার সঙ্গেই দেখা হয়ে যায়। তখন সময়টা বেশ ভালো কাটে। রুনার জন্মদিনে অনেকের সঙ্গে দেখা হয়ে খুব ভালো লেগেছে। আমরা সবাই যতোটা সময় একসঙ্গে ছিলাম, খুব আনন্দ করেছি।’

রুনা খানকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে একে একে উপস্থিত হয়েছিলেন শর্মিলী আহমেদ, করভী মিজান, শহীদুজ্জামান সেলিম, রোজী সেলিম, সাবেরী আলম, বিজরী বরকত উল্লাহ, সাদিয়া ইসলাম মৌ, ইন্তেখাবে দিনার, তানভীন সুইটি, মোশাররফ করিম, জুঁই, তারিন জাহান, পিন্টু ঘোষ, সুকণ্যা মজুমদার, তানভীর খান, চঞ্চল চৌধুরী, শাহনাজ খুশী, শাহেদ শরীফ খান, নাতাশা হায়াত, সজল, শান্তা রহমান, রওনক হাসান, মৌসুমী নাগ, গোলাম সোহরাব দোদুল, ফারজানা চুমকি, বন্যা মির্জা, অনিমেষ আইচ, ভাবনা, মেহের আফরোজ শাওন, সোহানা সাবা, আজমেরী হক বাঁধন, ফারহানা নিশো, চয়নিকা চৌধুরী, সাজু খাদেম, এফ এস নাঈম, নাদিয়া আহমেদ, তানজিকা আমিন, নাজিরা মৌ, সুষমা সরকার, শবনম ফারিয়া, চিত্রনায়ক সিয়াম আহমেদ, সারিকা সাবা, রিমি করিম, নীলাঞ্জনা নীলাসহ আরো অনেকে।

সহকর্মী কিংবা সহশিল্পীদের পেয়ে রুনা খান ছিলেন খুবই উচ্ছসিত। উল্লেখ্য, তৌকীর আহমেদ পরিচালিত ‘হালদা’ সিনেমায় ‘জুঁই’ চরিত্রে অভিনয়ের জন্য ২০১৯ সালে প্রথমবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান এই অভিনেত্রী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App