×

আন্তর্জাতিক

স্বামীকে ‘বিক্রি’ পরকীয়া প্রেমিকার কাছে!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ জানুয়ারি ২০২০, ১২:৩৪ পিএম

স্বামীকে ‘বিক্রি’ পরকীয়া প্রেমিকার কাছে!

এডনা মুকওয়ানা। ছবি: সংগৃহীত।

স্বামী মত্ত ছিলেন পরকীয়ায়। এতে ক্ষুব্ধ হয়ে তাকে ‘বিক্রি’ করে দিয়েছেন এডনা মুকওয়ানা নামে এক কেনিয়ান নারী। সাংবাদিকদের কাছে তিনি বলেন, স্বামীকে তার প্রেমিকার কাছে ১ হাজার ৭০০ কেনিয়ান শিলিংয়ের বিনিময়ে বিক্রি করেছেন তিনি। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ১ হাজার ৩০০ টাকার সমান। আর এই অর্থ দিয়ে বাচ্চাদের জন্য কেনা হয়েছে নতুন বছরের জামাকাপড়। ঘানাওয়েব নামে একটি সংবাদমাধ্যমের বরাত দিয়ে এমন খবর জানান ব্রিটিশ গণমাধ্যম দ্য মিরর।

স্বামীকে বিক্রি করে দেয়ার বিষয়ে ওই নারী বলেন, আরেক নারীর সঙ্গে স্বামীর পরকীয়ার বিষয়টি হাতেনাতে ধরার পর এক সপ্তাহ তাকে ঘরে ঢুকতে দেননি তিনি। এরপর তিনি স্বামীকে তার প্রেমিকার কাছে বিক্রি করে দেয়ার সিদ্ধান্ত নেন। এডনা বলেন, আমার স্বামী অ্যালকোহল আর অন্য

নারীসঙ্গে মত্ত। আমি তাকে একেবারেই দেয়ার বিনিময়ে ওই নারীর কাছে দুই হাজার শিলিং দাবি করলেও তিনি আমাকে ১ হাজার ৭০০ শিলিং দিয়েছেন। তার কাছ থেকে পাওয়া অর্থের সবটুকু দিয়ে আমি বাচ্চাদের জন্য নতুন বছরের পোশাক কিনেছি। স্বামী ফিরে এলে তাকে আবার গ্রহণ করবেন কি না জানতে চাইলে তিনি বলেন, আমি তা পারব না। ২০১৯ সালের আপদ আমি নতুন বছরে বয়ে বেড়াতে চাই না। তবে বিশে^ এডনাই প্রথম স্বামীকে বিক্রি করতে চাওয়া নারী নন। ২০১৮ সালের ডিসেম্বরেও জার্মানির হামবুর্গ শহরের এক নারী তার স্বামীর ওপর ত্যক্ত-বিরক্ত হয়ে তাকে ই-কমার্স ওয়েবসাইট ই-বেতে বিক্রি করে দিতে চেয়েছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App