×

জাতীয়

ইশরাকের প্রচারণায় ফখরুল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ জানুয়ারি ২০২০, ০৪:৩৩ পিএম

ইশরাকের প্রচারণায় ফখরুল

ফাইল ছবি

ইশরাকের প্রচারণায় ফখরুল

আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণার লিফলেট বিতরণ করছেন মির্জা ফখরুল ইসলাম।

ঢাকার সিটি নির্বাচনে প্রচারণায় নেমেছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি স্লোগান দিয়ে বলেন, আমাদের মার্কা কী ‘ধানের শীষ, ধানের শীষ’। শুক্রবার (১০ জানুয়ারি) জুমার নামাজ শেষে বায়তুল মোকাররম মসজিদের উত্তর গেট থেকে এ প্রচারণা শুরু হয়।

এ সময় মির্জা ফখরুল বলেন, সিটি নির্বাচনকে আমরা গণতন্ত্র ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির জন্য একটা আন্দোলন হিসেবে নিয়েছি। আজ থেকে আমাদের নতুনভাবে আন্দোলন শুরু হলো।

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেনের নির্বাচনী প্রচারণার উদ্বোধনী অনুষ্ঠানে আরো বলেন, এ আন্দোলন হচ্ছে জনগণের মুক্তি, খালেদা জিয়ার মুক্তি, তারেক রহমানকে ফিরিয়ে আনার ও দেশের মানুষকে মুক্ত করার আন্দোলন।’

এ সময় মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ সিনিয়র নেতারা ইশরাকের লিফলেট বিতরণ করেন। নির্বাচনী প্রচারণার উদ্বোধনী অনুষ্ঠান উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, ইকবাল হাসান মাহমুদ টুকু, উপদেষ্টা আব্দুস সালাম, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, শহিদুল ইসলাম বাবুল সহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App